Monday 19th of August 2019 09:22:29 AM
Monday 8th of June 2015 01:01:07 PM

চুনারুঘাটে দুই ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে দুই ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮জুন: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যান থেকে হবিগঞ্জ জেলা ও উপজেলার গোপাইয়া ইউনিয়নের পশ্চিম ভাদুয়া গ্রামের মৃত আব্দুল জাহিরের পুত্র আব্দুল হক (৩৮) ও একই গ্রামের মৃত হিরা মিয়ার পুত্র আলমগীর মিয়া (৪০) সহ একটি প্রাইভেট কার (নং- ঢাকা-মেট্টো-ঠ-১৪-০৮২৫) সহ তাদেরকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

জানা যায়, হবিগঞ্জ জেলা ও উপজেলার লস্করপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের জয়নুল্লা মিয়ার মেয়ে তাছলিমা আক্তার (১৭) সে অলিপুর প্রাণ কোম্পানীতে চাকুরী করে। বিকাল ৪টার দিকে বাড়ী ফেরার সময় আব্দুল হক ও আলমগীর মিয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাছলিমা আক্তারকে সাতছড়ি জাতীয় উদ্যানে নিয়ে আসে। তারপর জোরপূর্বক ভাবে ২ হাজার টাকা, ৫ হাজার টাকা মূল্যের ১টি মোবাইল সেট নিয়ে নেয়।

রোববার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এস আই হরিদাস সরকারের নেতৃত্বে একদল পুলিশ ভূয়া ডিবি পুলিশ আব্দুল হক ও আলমগীর মিয়াকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc