Tuesday 20th of October 2020 11:46:57 AM
Sunday 14th of February 2016 01:00:03 AM

চুনারুঘাটে দিঘির মালিকানা নিয়ে একাধিক মামলা স্বত্তেও লিজ!

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে দিঘির মালিকানা নিয়ে একাধিক মামলা স্বত্তেও লিজ!

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪ফেব্রুয়ারী, চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের হাসারগাঁও ফজর দিঘির মালিকানা নিয়ে পক্ষ বিপক্ষের একাধিক স্বত্ব মামলা দায়েরের পরও দখলবাজ সানু মিয়া ও বিল্লাল মিয়া গংরা লিজ দিয়ে মোটা অংকের অর্থ আত্মসাৎ করে নিচ্ছে। এ নিয়ে পক্ষ বিপক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

সরেজমিনে হাসারগাঁও ফজর দিঘি পরিদর্শনে গেলে এলাকার একাধিক সচেতন লোকজন জানান, ১০ একর ভূমির উপর দীর্ঘ কয়েক যুগ যাবত সরকার নিয়ন্ত্রণ করে আসলেও সম্প্রতি এলাকার প্রভাবশালী সানু মিয়া ও বিল্লাল মিয়া গংরা দিঘিটি দখলে নিয়ে যায়। দখলে নিয়ে যাওয়ার পর থেকে আজম আলী ও সানু মিয়ার মধ্যে মামলা মোকদ্দমা চলে আসছে। এক পর্যায়ে সানু মিয়া ও বিল্লাল মিয়া আইনকে উপেক্ষা করে আঃ রশিদ ও মুজিবুর রহমানের নিকট ৩ বৎসরের জন্য দিঘিটি লিজ দিয়ে দেয়।

এ নিয়ে আজম আলী গং ও সানু মিয়া গংদের মাঝে চরম উত্তেজনা দেখা দিয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ বরাবর শান্তিরক্ষার জন্য আবেদন করলেও তার কোন সুফল দেখা যাচ্ছে না। ঐ সরকারি সম্পদ রক্ষার জন্য সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন চুনারুঘাট উপজেলাবাসী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc