Tuesday 12th of December 2017 12:26:12 PM
Tuesday 10th of October 2017 09:05:54 AM

চুনারুঘাটে তুচ্ছ ঘটনায় নারীকে কুপিয়ে আহতের অভিযোগ


অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে তুচ্ছ ঘটনায় নারীকে কুপিয়ে আহতের অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০অক্টোবর,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের অনু মিয়ার স্ত্রী মোছাঃ রেজিয়া খাতুন (৩৫) কে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন এমন অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গতকাল সোসবার দুপুরে উপজেলার কৃষ্ণনগর গ্রামে রেজিয়া খাতুনের নিজ বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে। এসময় আহত রেজিয়া খাতুনের আত্মচিৎকারে স্থানীয় আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত রেজিয়া খাতুন জানান, তার মেয়ে আলীনগর প্রাইমারী স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্রী মাজেদা আক্তার (৮) প্রতিদিনের ন্যায় স্কুল থেকে বাড়ি ফিরার পথে প্রতিপক্ষের লোকজনরা মাজেদাকে নিয়ে হাস্য ঠাট্টা মশকারি ও উত্ত্যক্ত করলে তার মাতা রেজিয়া খাতুন এর প্রতিবাদ করাতে প্রতিপক্ষের লোকজনের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে একই গ্রামের আঃ জলিলের পুত্র উমরুজ মিয়া (৩৮), জলফু মিয়া (৩০), মৃত ছায়েদ আলীর পুত্র শাহিন মিয়া (২৮), কাউছার মিয়া (২২), মকছুদ মিয়া (৩৫) সহ একদল দূর্বৃত্তরা উত্তেজিত হয়ে রেজিয়া খাতুনের মাথায় কুপিয়ে ক্ষত-বিক্ষত করে এবং তার চিৎকার শুনে মেয়ে মাজেদা আক্তার এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজনরা তাকেও বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এ ঘটনায় এলাকার চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, মেম্বার আব্দুল শহিদ মুন্সীসহ গণ্যমান্য ব্যক্তিগণ রেজিয়া খাতুন ও তার মেয়ে মাজেদা আক্তারকে হাসপাতালে দেখতে এসে দুঃখ প্রকাশ করেন। এ ব্যাপারে রেজিয়া খাতুনের স্বামী অনু মিয়া বাদী হয়ে ৪/৫ জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com