Tuesday 23rd of October 2018 11:51:59 PM
Wednesday 8th of August 2018 03:12:25 PM

চুনারুঘাটে ট্রাফিক সপ্তাহের তৃতীয় দিনে ৬০টি গাড়ি আটক

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে ট্রাফিক সপ্তাহের তৃতীয় দিনে ৬০টি গাড়ি আটক

চুনারুঘাট প্রতিনিধিঃ সারা বাংলাদেশের ন্যায় চুনারুঘাট উপজেলায় ট্রাফিক সপ্তাহ পালন করা হচ্ছে। মঙ্গলবার ট্রাফিক সপ্তাহের তৃতীয় দিনে চুনারুঘাট থানা পুলিশ ও ট্রাফিক পুলিশদের সমন্বয়ে চুনারুঘাট মধ্য বাজারে চেক পোস্ট বসিয়ে যানবাহনের লাইসেন্স, চালকের ড্রাইভিং লাইসেন্স সহ আনুষাঙ্গিক কাগজপত্র যাচাই করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জামান, এস আই ওমর ফারুক, এস আই অলক বড়ুয়া,এস আই সজিব, এস.আই নাজমুল হাসান সহ একদল পুলিশ। সারাদিন পুলিশের  চেক পোস্টে ফিটনেসবিহীন, লাইসেন্স বিহীন অটো টেম্পু, মোটরসাইকেল, টমটম গাড়ি, সিএনজি অটোরিক্সা সহ প্রায় ৬০টি গাড়ি আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

প্রত্যেকটি গাড়ির বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা দায়ের করা হয়েছে। এ সময় চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান বলেন, ফিটনেসবিহীন গাড়ি ও লাইসেন্সবিহীন গাড়ির চালক বা ট্রাফিক আইন লংঘনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে আইন-শৃংখলা বাহিনী। আমরা এখন ট্রাফিক রুলের কঠোর প্রয়োগে উদ্যোগ নিয়েছি।

চুনারুঘাটে আগামী ১১ই আগষ্ট পর্যন্ত ট্রাফিক সপ্তাহ পালিত হবে।অন্যদিকে লক্ষ্য করা যায়, গাড়ির কাগজপত্র যাচাইয়ের কারণে চুনারুঘাট পৌর শহরে অনেক সিএনজি অটোরিক্সা শূন্য হয়ে পড়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc