Wednesday 23rd of September 2020 04:28:54 PM
Thursday 22nd of October 2015 10:17:26 AM

চুনারুঘাটে টমটম চালককে কুপিয়ে রক্তাক্ত জখমঃআটক-১

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে টমটম চালককে কুপিয়ে রক্তাক্ত জখমঃআটক-১

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২অক্টোবর,ফারুক মিয়াঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের ইনাতাবাদ  গ্রামের মৃত সুলতান মিয়ার পুত্র টমটম গাড়ির চালক মোঃ রফিকুল ইসলাম (৩০) কে বুধবার দুপুর ২টার দিকে আমতলী টমটম স্টেশনে যাত্রী হিসেবে রহমতাবাদ যাওয়ার জন্য বললে টমটম চালক রহমতাবাদ যেতে অপারগতা স্বীকার করলে এসময় আমতলী টমটম স্টেশনে এ ঘটনাটি ঘটে। জানা যায়, ৩ যাত্রী জোর পূর্বক টমটম চালকের সাথে এক পর্যায়ে কথাকাটাকাটি হয় যাত্রী শামিমের। এরই জের ধরে যাত্রী শামিমের আপন ২ ভাই উত্তেজিত হয়ে টমটম চালক রফিকুলকে সারা শরীরে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে ও শামিম মিয়া ক্ষিপ্ত হয়ে আমতলী দোকান ঘর থেকে সাটারের রড খুলে টমটম চালকের মাথায় বারিয়ে রক্তাক্ত জখম করে ও টমটম গাড়িটি ভাংচুর করে পালিয়ে যায়।

এসময় আমতলী স্থানীয় বাজারবাসীরা এগিয়ে এসে টমটম চালককে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়। চালকের অবস্থা দেখে ৩ ভাইয়ের মধ্যে শামিমকে আটক করে স্থানীয় বাজারবাসীরা। পরে চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে এস,আই আবু আব্দুল্লাহ জাহিদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ও আটককৃত শামিমকে আটক করে চুনারুঘাট থানায় নিয়ে আসে। এ ব্যাপারে চুনারুঘাট থানায় টমটম চালক রফিকুল ইসলাম বাদী হয়ে যাত্রী ৩ ভাইয়ের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিবরণে জানা যায়, উপজেলার রহমতাবাদ গ্রামের মৃত চাঁন মিয়ার পুত্র শামিম (২৫), সজীব (২২), নাসিম (২৮) সহ ৩ জনকে আসামী করা হয়েছে, এর মধ্যে একজন শামিম নামে আটক করা হয়েছে। উল্লেখ্য যে, বিষয়টি টমটম চালকের অবস্থা দেখে টমটম মালিক সমিতির লোকজন ও চালকদের মধ্যে আতংক বিরাজ করছে। আহত টমটম চালক একটি নিরীহ গরীব পরিবারের সন্তান। সে সুবিচার পাওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc