Thursday 29th of October 2020 04:01:35 PM
Tuesday 7th of July 2015 10:28:59 PM

চুনারুঘাটে জমে উঠেছে ঈদের কেনাকাটা

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে জমে উঠেছে ঈদের কেনাকাটা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জুলাই,শংকর শীলঃ মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতরকে সামনে রেখে জমে উঠেছে ঈদের কেনাকাটা। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বিভিন্ন মার্কেটসহ অস্থায়ী ফুটপাতে দোকানগুলোতে ক্রেতা ও বিক্রেতাদের পদধ্বনি মুখরিত হয়েছে উপজেলার ধর্মপ্রাণ মুসল্লীদের। সকাল থেকে রাত্র পর্যন্ত দোকানগুলোতে চলছে ক্রেতাদের আনাগোনা।

সারাদিন রোজা ও প্রচন্ড গরমের মধ্য দিয়েই কেউবা কিনছে, কেউবা পছন্দ করছে জামা কাপড়। কেউবা এক মাকের্ট থেকে অন্য মার্কেটে ছুটছেন নিজেদের পছন্দমত কেনাকাটা করতে। জামাকাপড়, কসমেটিক্স, জুতার দোকানসহ দর্জি দোকানগুলোতে এখন অনেকটাই ব্যস্ত। আরিফ গার্মেন্টস্, জনতা বস্ত্র বিতান, পলাশ বস্ত্র বিতান, রাসেল গার্মেন্টস্, সৌদিয়া গার্মেন্টস্, অশ্বিনী বস্ত্র বিতান, নিরদা বিপনী বিতান, শ্রীকৃষ্ণ বস্ত্রালয়সহ বিভিন্ন বিপনী দোকানগুলোতে কথা বলে জানা যায় এবার মেয়েদের পছন্দ কিরন মালা, বজ্রমালা, রাজকুমারী, ইচ্ছেনদী, ছুয়ে দিলে মন, জল কনে, পাতলপরীসহ পাখির ড্রেসের চাহিদা একটু বেশী।

ছোট ছোট ছেলে মেয়েদের জন্য বিভিন্ন ডিজাইনসহ নব বধুদের বাহারী রঙের শাড়ী, রেশম কাজরি, রাধিকা, জারাসহ বিভিন্ন রঙে বেরঙের ডিজাইনের   পোশাক বিপনী বিতানগুলোতে বেশ জমে উঠেছে। এদিকে চুনারুঘাট ঈদের ভোগান্তি এড়াতে পুলিশ প্রশাসন গ্রহন করেছেন বিভিন্ন পদক্ষেপ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc