Monday 28th of September 2020 04:26:12 AM
Tuesday 12th of January 2016 10:24:31 AM

চুনারুঘাটে জনতার হাতে এক গরু চোরসহ গ্রেপ্তার তিন

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে জনতার হাতে এক গরু চোরসহ গ্রেপ্তার তিন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২জানুয়ারী,এম এস জিলানী আখনজীহবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আমু চা-বাগান চিমটিবিল লাইনে হিরু’ই মিয়া (৫০) নামে এক গরু চোরকে হাতেনাতে ধরেছে স্থানীয় জনতা। ১১ জানুয়ারী রাত্রী ১ঘটিকার দিকে চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে উপজেলার আহম্মদাবাদ ইউপির গেরারুক গ্রামের মৃত ইকরাম উল্লার পুত্র হিরা মিয়া ওরফে হিরু’ই এবং গণ ধুলাইয়ের শিকার হয়। এক’ই দিন ভোর ৫ঘটিকার সময় ঘটনাস্থলে পৌছেন সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ এবং হিরু’ইকে সময় বিলম্ব না করে পুলিশে সোপর্দ করার পরামর্শ দেন।

চা শ্রমিকরা বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত সনজু চৌধুরীকে খবর দিয়ে চোর হিরু’ইকে তার হাতে সোপর্দ করলে চেয়ারম্যান সনজু চৌধুরী ওয়ার্ড মেম্বার সোদামা বর্মার মারফত চুনারুঘাট থানায় প্রেরন করেন।

এ ব্যাপারে আমু চিমটি বিলের চা শ্রমিক লক্ষী ভৌমিজের পুত্র দুলাল ভৌমিজ বাদী হয়ে ৪জনকে আসামী করে মামলা দায়ের করেন। অপর ৩জন আসামীর নাম জানতে চাইলে চুনারুঘাট থানার কর্তব্যরত এস আই আলমাছ বলেন, এই ৩জনের নাম প্রকাশ হলে তারা পালিয়ে যাবার সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে জি আর মামলায় পালিয়ে থাকা দুই আসামী সিরাজ মিয়া (৪২) পিতা ইন্তাজ উল্লা, জলফু মিয়া (৩৫) পিতা খতিব উল্লাকে গ্রেপ্তার করেন এস আই হোসেন মিয়া ও সদীপ বড়–য়া।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc