Monday 21st of September 2020 09:20:45 PM
Friday 4th of October 2013 09:32:44 PM

চুনারুঘাটে চোর ডাকাতের বিরুদ্ধে ৪ গ্রামবাসীর প্রতিবাদ সভা

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে চোর ডাকাতের বিরুদ্ধে ৪ গ্রামবাসীর প্রতিবাদ সভা

আমারসিলেট 24ডটকম,০৪অক্টোবর,চুনারুঘাট সংবাদদাতা:হবিগঞ্জের চুনারুঘাটে চোর ডাকাতসহ অপরাধীদের বিরুদ্ধে ৪ গ্রামবাসী প্রতিবাদ সভা করেছে। শুক্রবার সকাল ১০টায় চুনারুঘাট পৌর শহরের হাজী আলীম উল্লা মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে ব্যক্স সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার সভাপতিত্বে ও পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হরমুজ আলী’র পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ আলী, বিশিষ্ট মুরুব্বী আব্দুল হক কনা মিয়া, বাবু ললিত শীল, খুকুমনি পাল, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খয়ার মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী দেওরগাছ ইউপি সদস্য মোঃ লাল মিয়া, সাংবাদিক ফারুক মাহমুদ, কুতুব আলী, ইদ্রিছ মিয়া, আমীন আলী, ব্যবসায়ী মাওলানা শেখ মিজানুর রহমান, রশীদ মিয়া তালুকদার, জাকির হোসেন, যুবলীগ নেতা মরতুজ আলী সর্দার, কাজল মিয়া, শেখ দেলোয়ার, জহির, আঃ রশিদ লাল মিয়া, উপজেলা ছাত্রদল নেতা আমিনুল ইসলাম সুজন, চন্দ পাল, লিটন পাল, সিদু পাল, ব্যবসায়য়িক আব্দুল হামিদ, ছমির হোসেন, দুধা মিয়া, শুধা পাল, জিতু মিয়া, নূর উদ্দিন, আহাদ আলী মীর প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি চুনারুঘাটে একই রাতে ৪ গ্রামে ডাকাতি সংঘঠিত মালামাল লুট ও ৪জনকে আহত করার ঘটনায় এবং দেওরগাছ ইউপি ও চুনারুঘাট পৌর শহরের ধলাইপাড়, চন্দনা, রাজলক্ষীপুর ও আমকান্দি গ্রামে চুরি ডাকাতিসহ বিভিন্ন অপরাধ প্রবণতা বৃদ্ধি পাওয়ায় এই প্রতিবাদ ও অপরাধ দমন সভা অনুষ্ঠিত হয়। ৪ গ্রামের গণ্যমান্য ব্যক্তিসহ প্রায় ৪’শত লোক এতে অংশগ্রহণ করে। চোর ডাকাতসহ অপরাধীদের গ্রেফতারের দাবী জানিয়ে সভা শেষে এতে উপস্থিত লোকজন গণ স্বাক্ষর করেন। আগামী রবিবার এ গণ স্বাক্ষরিত আবেদন উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জমা দেওয়া হবে। ডাকাতির ঘটনায় জড়িত ও চি‎ি‎হ্নত অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান ওই ৪ গ্রামবাসী। অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা প্রশাসন না নিলে ৪ গ্রামবাসীসহ চুনারুঘাট পৌরসভার লোকজন আগামী সপ্তাহে কঠোর কর্মসূচি হাতে নিবে বলে সিদ্ধান্ত হয়েছে। সভায় অন্যতায় ইউএনও অফিস ঘেরাও ও বিক্ষোভ মিছিলের আল্টিমেটামের ঘোষণা দেওয়া হয়েছে ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc