Saturday 23rd of September 2017 04:34:59 AM
Sunday 16th of July 2017 06:48:27 PM

চুনারুঘাটে চেয়ারম্যান সন্জু চৌধুরীর বিরুদ্ধে মানববন্ধন


স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে চেয়ারম্যান সন্জু চৌধুরীর বিরুদ্ধে মানববন্ধন

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬জুলাই,চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে সংখ্যালঘু পরিবারের উপর নির্যাতন ও ৫ লক্ষ টাকা দাবী করার অভিযোগ এনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ভুক্তভোগী সংখ্যালঘু পরিবারের সদস্যরা।

আজ সকাল ১০ টায় স্থানীয় ঘনশ্যামপুর গ্রামের নাথপাড়ায় শত শত হিন্দু-মুসলিম পরিবার এই প্রতিবাদ সভা ও মানববন্ধন করেন। খবর পেয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ, আওয়ামীলীগের স্থানীয় সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ও আলী রহমানকে সেখানে পাঠান।

তারা সংখ্যালঘু শত শত লোকদের সান্তনাদেন এবং সরকার ও তার প্রসাশন সর্বাত্বক সহযোগীতা করবে বলে তাদের আশ্বাস প্রদান করেন। প্রবীন মুরব্বী ও আওয়ামীলীগ নেতা ডাক্তার গোলক চন্দ্র নাথ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অমুল্য দেব নাথ, মানিক দেব নাথ, অর্জুন দেব নাথ, শ্যামলা দেব নাথ, ভারতী দেবী, হেমলতা দেব নাথ, আকছির মিয়া ও রনি আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন ইউ,পি চেয়ারম্যান সন্জু চৌধুরী হিন্দু মহিলাকে মুসলিম দেখিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে ভূয়া ওয়ারিশান সনদ দিয়ে তাদের জমি দখলের প্রচেষ্টা করেন। সংখ্যালঘু ১৮ পরিবার চেয়ারম্যান সন্জু চৌধুরীর নিকট বার বার ধরনা দিলে তিনি ৫ লক্ষ টাকা দাবী করেন। তারা ২ লক্ষ ২০ হাজার টাকা দিলেও তিনি ক্ষান্ত হননি ওই ১৮ পরিবারের কাছে বাকি টাকা দাবী করেন। সংখ্যালঘু পরিবারের সদস্যরা দরিদ্র ও দিন মুজুর উল্লেখ করে তাদের জমি ফিরিয়ে দিতে চাইলে তিনি মোটা অংকের টাকার বিনিময়ে হিন্দু পরিবারের সম্পত্তিকে মুসলমান ওয়ারিশান বানিয়ে প্রতারণা করেন।

এখন তারা জমি হারা হয়ে না খেয়ে দিনাতিপাত করছেন এবং মামলা হামলা খেয়ে কোনঠাসা হয়ে পড়েছেন। চেয়ারম্যান সন্জু চৌধুরী তাদের বিভিন্ন ভাবে হুমকি দমকি দিচ্ছেন। রাতের আধারে চেয়ারম্যানের পক্ষে জাকির হোসেন পলাশ ও নুরুল আমিন নামে দুই ব্যক্তি মানববন্ধন ও প্রতিবাদ সভা না করার ষড়যন্ত্র করেন।

কিন্তু ভুক্তভোগী সংখ্যালঘু পরিবারকে কোন ভাবেই দমাতে পারেননি। তারা বলেন এ মাটি আমাদের মা। এই মাকে কেউ আত্মসাৎ করলে আমরা তাকে ক্ষমা করব না। ওই গ্রামের একটি প্রতারক চক্র চুনু মিয়া, এনু মিয়া ও আব্দুল আওয়ালকে দিয়ে চেয়ারম্যান সন্জু চৌধুরী হিন্দু পরিবারের সম্পত্তি তার নামে আত্মসাতের গভীর ষড়যন্ত্র করছেন।

প্রবীন আওয়ামীলীগ নেতা গোলক চন্দ্র নাথ বলেন চেয়ারম্যান সন্জু চৌধরী একজন দিনের ডাকাত ও ভূমিখেকো। তার কাছে সাধারণ মানুষ নিরাপদ নয়। তাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র বন্ধ না করলে তারা আরো শান্তিপূর্ণ কর্মসূচী পালন করে যাবেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com