চুনারুঘাটে চা বাগানের পাহারাদার খুন

    0
    8
    এস এম সুলতান খান চুনারুঘাট: চুনারুঘাট উপজেলার লালচাঁন্দ চা বাগানের এক পাহারাদারকে খুনের অভিযোগ পাওয়া গেছে। পুলিশের দাবি, লাশের গায়ে কোন চিহ্ন নেই। যে কারণে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
    জানা যায়, বুধবার সন্ধ্যায় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ বাগানের টিলা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠায়। খুন হওয়া ব্যক্তি লালচাঁন্দ চা বাগানের লক্ষীচরণের ছেলে নীলকণ্ঠ (৫৭)। তিনি ওই বাগানে পাহারাদার হিসেবে নিয়োজিত ছিলেন।
    চুনারুঘাট থানার উপ পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) চম্পক দাম জানান, মঙ্গলবার রাতে ওই বাগানের পাহারার মতিন মিয়ার সাথে নিহত নীলকণ্ঠের তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে স্থানীয় লোকজন বিষয়টি মিমাংশা করে দেন। নীলকণ্ঠ রাতের খাবার খেয়ে পাহারার কাজে বেরিয়ে পড়েন। সকাল হলেও তিনি আর বাড়ি ফিরে যাননি।
    বুধবার বিকেলে স্থানীয় লোকজন বাগানের টিলায় তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
    তিনি বলেন, লাশের গাঁয়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। যে কারণে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।