চুনারুঘাটে চন্দ্রমল্লিকা বিদ্যালয়ে বাংলা নববর্ষ উপলক্ষ মেলা

    0
    3

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৭এপ্রিল,এম এস জিলানী আখনজী,নিজস্ব প্রতিনিধিঃ বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের গনকিরপাড় চন্দ্রমল্লিকা উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল ১৬’ই এপ্রিল রোজ রবিবার দিন ব্যাপী বৈশাখী মেলার অনুষ্ঠান অনুষ্টিত হয়। দিন ব্যাপী এ বৈশাখী মেলায় শিশু-কিশোরদের ও নানান শ্রেণী পেশার লোকদের জন্য পিঠা উৎসব ও মেলার অন্যতম আকর্ষণ ছিল লটারী ড্র। দিনব্যাপী বৈশাখী মেলায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গন ছিল সাজ সজ্বায় ভরপুর। এ বৈশাখী মেলার সার্বিক সহযোগীতা ও ব্যবস্থাপনায় ছিলেন চন্দ্রমল্লিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মো: ওসমান গণি কাজল।

    এ মেলায় চা-শ্রমিক ও বঙ্গালীদের জন্য বসেছিল বিভিন্ন ধরনের শতাধিক পন্যের স্টল। এ বৈশাখী মেলাটির বিভিন্ন স্টল পরিদর্শন করেন চুনারুঘাট উপজেলা পরিষদ  চেয়ারম্যান আবু তাহের। পরিদর্শন কালে সঙ্গে ছিলেন গাজীপুর ইউনিয়ন চেয়ারম্যান হুমায়ুন কবির খাঁন, ঢাকা পলিটেকনিকেলের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ হাছন আলী, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারী এম এ মালেক মাষ্ঠার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নব কুমার সিংহ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, ইউপি সদস্য শফিকুর রহমান সাফু, শামছুল আলম ফুল মিয়া, আব্দুল হাই প্রিন্সসহ বিভিন্ন প্রিন্ট-ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬ ঘটিকা পর্যন্তÍ এ মেলা অনুষ্টিত হয়।

    বিভিন্ন ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাসহ বিপুল সংখ্যক লোকজন এ মেলায় অংশ নেয়। মেলায় শিক্ষার্থী ছাড়াও শত শত অভিভাবক ও দর্শনার্থী অংশগ্রহন করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here