Tuesday 2nd of June 2020 10:40:45 AM
Wednesday 5th of February 2020 01:39:58 AM

চুনারুঘাটে গ্রীন আই একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে গ্রীন আই একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড বাজারস্থ গ্রীন আই একাডেমী প্রাঙ্গনে প্রতিষ্ঠানের ৭ম তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) দুপুরে গ্রীন আই একাডেমী কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল কাদির লস্কর।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন একাডেমীর সভাপতি, উপজেলা তাঁতীলীগের সিনিয়র সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ ফজল মিয়া এবং স ালনায় ছিলেন একাডেমীর সাবেক সভাপতি ও উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান বাবুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ কবির মিয়া খন্দকার, ইউপি সদস্য আলহাজ্ব মোঃ আব্দুর রউফ, সমাজ সেবক ও অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ শামছুল আলম ফুল মিয়া, একাডেমীর প্রতিষ্ঠাতা সদস্য আরব আলী রিজু, হাজ্বী মোঃ দুলাল আহমেদ, মোঃ বশির আহমেদ, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল হান্নান, উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমরান হোসেন স্বপন সাই, ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সালাউদ্দিন বাবরু ও সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শামীম ও অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ ছাত্র-ছাত্রী, শিক্ষক/শিক্ষীকা, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানকে কেন্দ্র করে ম কে সাজানো হয় এক নান্দনিক সৌন্দর্যে। ছাত্রদের পরিবেশিত মনোমুগ্ধকর সঙ্গীত ও নৃত্যে অনুষ্ঠানে উপস্থিত সকলকে মুগ্ধ করে। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান তাঁর ভাষণে ছাত্রদেরকে জ্ঞান অর্জনের পাশাপাশি ক্রীড়াসহ অন্যান্য সহ-শিক্ষামূলক কর্মকা-ে অংশগ্রহণ করে ভবিষ্যতে আদর্শ নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তোলার পরামর্শ দেন। ছাত্র-ছাত্রীদেরকে পড়ালেখার পাশাপাশি শারীরিক, মানসিক ও নৈতিক মূল্যবোধের বিকাশ ঘটিয়ে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে উঠার আহ্বান জানান।

পরে একাডেমীর পক্ষ হতে আমন্ত্রিত আতিথিবৃন্দ দেরকে সম্মাননা স্বারক ক্রেস্ট তুলে দেন এবং অনুষ্ঠানের অতিথিবৃন্দরা বিজয়ী ছাত্র/ছাত্রীদের নিকট পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানের সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc