Saturday 26th of September 2020 08:36:09 PM
Wednesday 25th of November 2015 01:05:47 PM

চুনারুঘাটে গ্রাহকদের হয়রানী করছে পল্লী বিদ্যুত কর্মকর্তা

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে গ্রাহকদের হয়রানী করছে পল্লী বিদ্যুত কর্মকর্তা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫নভেম্বরঃ চুনারুঘাটের এক বিদ্যুৎ গ্রাহককে হয়রানী করছে চুনারুঘাট পল্লী বিদ্যুৎ অফিসের এক কর্মকর্তা। এ ব্যাপারে ভুক্তভোগী বিদ্যুৎ গ্রাহক জেলা প্রশাসক ও জেনারেল ম্যানেজার হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি বরাবরে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, উপজেলার ইচ্ছাকুটা গ্রামের আঃ কাইয়ুম তার নিজস্ব উদ্যোগে নিজস্ব জমিতে গত ১৫/১৬ বৎসর পূর্বে একটি সেচ মেশিন বসায়। ঐ সেচ মেশিন চালানোর জন্য একটি বিদ্যুৎ লাইন সংযোগ নেয়। তার ব্যবসায়ীক কাজে ১৫/১৬ বৎসর ব্যবহারের পর ঐ বিদ্যুৎ লাইনটি বিচ্ছিন্ন করার জন্য আঃ কাইয়ুম গত ০১/০১/২০১৫ ইং তারিখে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিস চুনারুঘাটের তৎকালীন এ.জি.এম নিতিশ বাবুর বরাবরে একটি লিখিত আবেদন করেন।

লিখিত আবেদনের পরও বিদ্যুৎ লাইনটি বিচ্ছিন্ন না করে বিদ্যুৎ গ্রাহক আঃ কাইয়ুমের নিকট ১৮ হাজার ৭শত ৭৯ টাকার বিল ইস্যু করে। বিল ইস্যুর পর গত ০৯/১১/১৫ইং তারিখে ভুক্তভোগী আঃ কাইয়ুম জেলা প্রশাসক বরাবরে আবেদন করেন। বিল পরিশোধ না করায় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির শায়েস্তাগঞ্জ অফিস থেকে আঃ কাইয়ুমের বিরুদ্ধে গত ১৩/০৯/২০১৫ ইং তারিখে একটি উকিল নোটিশ জারী করা হয়।

এ ব্যাপারে ভুক্তভোগী আঃ কাইয়ুম জানান, আমার সেচ প্রকল্প বন্ধ করে বিদ্যুতের অর্থনৈতিক ঝামেলা পরিত্রাণের জন্য তিনি পল্লী বিদ্যুৎ সমিতি চুনারুঘাট জোনাল অফিসের নিকট লাইন বিচ্ছিন্ন করার আবেদন করেও কোন উপায় হল না।

তিনি জেলা প্রশাসক ও হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজারের সুদৃষ্টি আকর্ষণ কামনা করছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc