Friday 18th of September 2020 12:50:55 PM
Monday 31st of August 2015 11:52:10 PM

চুনারুঘাটে গৃহবধুকে যৌতুকের জন্য মারপিটঃথানায় অভিযোগ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে গৃহবধুকে যৌতুকের জন্য মারপিটঃথানায় অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১আগস্ট: ফারুক মিয়াঃচুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আড়ংবিল গ্রামের মৃত মনিরাম মুন্ডার কন্যা সন্ধ্যা মুন্ডা (২৫) নামে এক গৃহবধুকে যৌতুকের জন্য বেদড়ক মারপিট করে গুরুতর আহত করে স্বামী। জানা যায়, গত রবিবার রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে স্বামীর নিজ বসতবাড়িতে।

বিষয়টি স্থানীয় এলাকাবাসীরা সন্ধ্যার বড় ভাই বিদ্যুৎ মুন্ডাকে খবর দিলে খবর পেয়ে ঘটনাস্থলে এসে স্থানীয় এলাকার প ায়েতকে অবগত করলে তারা বিষয়টি কোন সুরাহা করতে পারেননি। পরে গৃহবধুর বড় ভাই বিদ্যুৎ মুন্ডা চুনারুঘাট থানায় বাদী হয়ে সন্ধ্যার স্বামী বিপিন মুন্ডা (৩০), আড়ংবিল নালুয়া চা বাগান এলাকার সুনীল সাধু মুন্ডা, স্বপন তাঁতী, প্রকাশ খাড়িয়া, সুনীল মুন্ডা ৪/৫ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগটি তদন্ত করেন চুনারুঘাট এস.আই কবির। ঘটনাস্থলটি পরিদর্শন করে এস.আই কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আহত সন্ধ্যা মুন্ডা জানায়, চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আড়ংবিল নালুয়া চা বাগান এলাকার বিপিন মুন্ডা (৩০) এর সাথে ২ বছর পূর্বে বিবাহ হয়। বিবাহের পর থেকে স্বামী বার বার যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে আসছিল। এরই জের ধরে রবিবার স্বামী যৌতুকের জন্য বললে সন্ধ্যা মুন্ডা যৌতুকের টাকা দিতে অপারগতা স্বীকার করলে উত্তেজিত হয়ে এক পর্যায়ে তার স্ত্রী গৃহবধু সন্ধ্যাকে বেদড়ক মারপিট করে তাহার সমস্ত শরীরে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

আহত সন্ধ্যা জানায়, তার ৪ বছরের একটি বৃষ্টি নামে মেয়ে সন্তান রয়েছে। মেয়েটিকে তার স্বামী ও অভিযুক্ত আসামীরা জোরপূর্বক তাদের কাছে রেখে দিয়েছে। উল্লেখ্য যে, সন্ধ্যা মুন্ডা প্রতিদিনই নালুয়া চা বাগানে শ্রমিকের কাজ করত। কিন্তু তার স্বামী নালুয়া চা বাগান কর্তৃপক্ষকে ভুল বুঝিয়ে তার শ্রমিকের কাজটি অন্যত্র দিয়া দেয়।

এ ব্যাপারে সন্ধ্যা মুন্ডা বাগান কর্তৃপক্ষ, প ায়েত ও প্রশাসনের প্রতি সুবিচার ও আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবী জানান। সন্ধ্যা মুন্ডা বর্তমানে মানবেতর জীবন যাপন করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc