Monday 28th of September 2020 11:53:50 PM
Wednesday 12th of August 2015 11:55:02 PM

চুনারুঘাটে গাজীনগর গ্রামে দুধর্ষ ডাকাতি

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে গাজীনগর গ্রামে দুধর্ষ ডাকাতি

২ লক্ষ ৮৫ হাজার টাকা লুট আহত ৩:মামলা দায়ের

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২আগস্টঃফারুক মিয়া: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীনগর গ্রামের তালুকদার বাড়ির মৃত ইউনুছ মিয়ার পুত্র গৃহকর্তা আঃ রহমান তালুকদার (৪০) এর বসত ঘরের গ্রিল কেটে ও দরজা-জানাল ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে ডাকাত দলরা জোর পূর্বক অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্তা আঃ রহমানকে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে নাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ও উত্তর দিকে একটি রুমে আঃ রহমানের বড় ভাই আঃ মন্নানকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর করে। এসময় বৃদ্ধা মাতা নূর চাঁন (৬০) কে ডাকাতরা মারপিট করে ও গৃহকর্তা আঃ রহমানকে ঘরের সাথে হাত-পা বেঁধে পিটিয়ে সারা শরীরে রক্তাক্ত জখম করে।

ডাকাতরা ঘরে থাকা ৩ ভরি স্বর্ণালংকার, ২টি স্বর্ণের বালা, নগদ ১,৬৫,০০০/= টাকা সহ ছিনিয়ে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। জানা যায়, গতকাল দিবাগত গভীর রাতে হঠাৎ করে একদল মুখোশধারী ডাকাতরা আঃ রহমানের বসত ঘরের গ্রিল কেঁটে বসত ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট করে পালিয়ে যায় ও গৃহকর্তা আঃ রহমানের নাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং তার ঘরে সুকেচ, আলমারী ভাংচুর করে পালিয়ে যায়। তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন ঘুমন্ত অবস্থা থেকে উঠে এসে তাদের অবস্থা দেখে আশংকাজনক অবস্থায় দ্রুত চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসে ভর্তি করা হয়েছে।

আহত আঃ রহমান জানান, একই গ্রামের মোঃ ছাদেক মিয়া ওরফে ছুরই মিয়ার পুত্র রুবেল ও রুজেল, মৃত আঃ হাসিমের পুত্র মোঃ ছাদেক মিয়া ওরফে ছুরই সহ একদল ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি আঃ রহমানের বসত ঘরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে আঃ রহমানের মাতা বিধবা নূর চান (৬০) মৃত ইউনুছ মিয়ার বিধবা স্ত্রী চুনারুঘাট থানায় হাজির হয়ে ৩ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্তকারী কর্মকর্তা চুনারুঘাট থানার এসআই হরিদাস ঘটনাস্থলে গেলে ঘটনাটির সত্যতা স্বীকার করেন।

পুলিশ জানায়, ডাকাতদের ধরতে প্রতিদিনই আমাদের অভিযান অব্যাহত থাকবে। ডাকাতদের বিরুদ্ধে চুরি-ডাকাতি নারী শিশু মামলা ও বন মামলা সহ একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গিয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc