Tuesday 15th of October 2019 04:55:55 PM
Thursday 9th of April 2015 06:02:43 PM

চুনারুঘাটে গর্ভবতীর কান কর্তন ও পিটিয়ে গর্ভ নষ্টঃভাংচুর ও লুটপাট

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে গর্ভবতীর কান কর্তন ও পিটিয়ে গর্ভ নষ্টঃভাংচুর ও লুটপাট

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯এপ্রিল,ফারুক মিয়াঃ চুনারুঘাট প্রতিনিধি চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের দক্ষিণ কৃষ্ণনগর গ্রামের রানু আক্তার (২৬) নাম এক গর্ভবতী গৃহবধুকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এমনকি ৬ মাসের অন্তসত্তা মহিলার গর্ভপাত ঘটিয়েছে।

গত মঙ্গলবার সকাল ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। আহত রানু আক্তারের স্বামী সুরুজ আলী জানায়, পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার বসতবাড়িতে উঠে ক্ষিপ্ত হয়ে তাদের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়।

এ সময় রানু আক্তার বাধা দিলে সন্ত্রাসীদের হাতে থাকা দায়ের কোপে তার ডান কান কর্তন করে দেয় ও একদল দূর্বৃত্তরা ঝাপটে পড়ে বেদড়ক পিটুনি দিয়ে গুরুতর আহত করে রানু আক্তারকে। এক পর্যায়ে তাকে বেদড়ক পিটুনি দিয়ে তার গর্ভপাত ঘটায়। পরিবারের লোকজন তাকে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট সদর হাসপাতালে ভর্তি করে।

পরে কর্মরত ডাক্তার আরিস জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে বলেন বেদড়ক পিটুনিতে তার গর্ভ নষ্ট হয়ে গেছে। পরে ডাক্তার তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। আহত রানু আক্তার জানায়, একই গ্রামের আজগর আলী (৩৫), আঃ আলী (৪৫), জুয়েল (২২), রিপন (১৮) সহ একদল সন্ত্রাসীরা মিলে তার ডান কান কর্তন করে দেয় ও বেদড়ক মারপিট করে গর্ভ নষ্ট করে দেয়।

এ ব্যাপারে রানু আক্তারের স্বামী সুরুজ আলী বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর থেকে মামলার আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য বাদী ও বাদীর পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

বর্তমানে আহত পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। চুনারুঘাট থানা পুলিশ এসআই কবির ভূইয়া সন্ত্রাসীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।আপডেট


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc