Wednesday 23rd of October 2019 06:27:38 AM
Friday 11th of October 2019 02:45:56 AM

চুনারুঘাটে গর্ভপাতে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যা

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে গর্ভপাতে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যা

আটক দু’সন্তানের জনক রাজমিস্ত্রি চাচাতো ভাই আলমগির কর্তৃক হবিগঞ্জ আদালতে স্বীকারোক্তি

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার সীমান্ত এলাকা দুধপাতিল গ্রামের মুহুরী ছড়া শাল বাগান থেকে তামান্না আক্তার প্রিয়া (১৪) কিশোরীকে হত্যার ঘটনায় ক্লু উদঘাটন করেছে পুলিশ। দিবাগত গভীর রাতে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শেখ আলী আজহারসহ একদল পুলিশ পাশ্ববর্তী উপজেলা বাহুবলের মিরপুর ইনিয়নের চন্দ্রচড়ি তার শশুর বাড়ি অভিযান চালিয়ে দুই সন্তানের জনক নিহত তামান্নার প্রেমিক আপন চাচাত ভাই মৃত আব্দুল হাসিমের ছেলে আলমগীর (২৫) কে গ্রেফতার করে হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে হাজির করেন।

ঘাতক ১৬৪ ধারায় এ হত্যা কান্ডের দায় স্বীকার করে। বিষয়টির সত্যতা নিশ্চিত করে তার বরাত দিয়ে ওসি শেখ নাজমুল হক জানান, হত্যার খবর পেয়ে হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার নির্দেশে আমরা প্রযুক্তির মাধ্যমে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করার পর ঘাতক প্রেমিক আলমগীরকে তার শশুর বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হই।

আলমগীর পেশায় একজন রাজ মেস্ত্রী দীর্ঘদিন ধরে মানিকগঞ্জ জেলায়  রাজ মেস্ত্রীর কাজ করে। মাঝে মধ্যে বাড়িতে আসতো, হঠাৎ একদিন তার মেজু চাচির নাম্বারে ফোন করে আলমগীর, তখন ফোন রিসিভ করে তামান্না এসময় তার সাথে বেশ কয়েক মিনিট কথা হয় এর পর থেকে মাঝে মধ্যে চাচীর নাম্বারে ফোন দিয়ে কথা বলতো দু’জনে। গোপনে চলতে থাকে তাদের প্রেম, একে অপরকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে ।

তামান্নার মাতা সেলিনা বেগম ৩/৪বছর ধরে গৃহকর্মীর কাজে সৌদি আরব থাকেন। ঘরে তামান্নার পিতা ও ছোট একটি ভাই ছাড়া কেহ নাই। পিতা বেশিরভাগ বাহিরে থাকেন আর ছোট ভাই লেখা পড়ায়। আলমগীর সুযোগ সন্ধানে তার স্ত্রী সন্তানদের কাছে না গিয়ে মানিকগঞ্জ থেকে গ্রামের বাড়ি আসতো তামান্নার কাছে।

চলতো দৈহিক সম্পর্ক এক পর্যায়ে তামান্না ৩ মাসের অন্তসত্বা হয়ে পড়ে।

আলমগীর অন্তসত্বার কথা শুনে দুশ্চিন্তায় পড়ে যায় একদিকে তার স্ত্রী সন্তান অন্যদিকে তার অন্তসত্বার বিষয়। এনিয়ে বিপাকে পড়ে প্রেমিক আলমগির । তারপরও আলমগীর তামান্নাকে ধৈর্য ধরার কথা বলে এবং তার স্ত্রী সন্তানদের একটি আলাদা ঘর বানিয়ে তামান্নাকে মানিকগঞ্জ নিয়ে যাবে বলে প্রতিশ্রুতি দেয়।

বিষয়টি মানতে নারাজ তামান্না ,এনিয়ে তাদের মধ্যে চলে মনোমালিন্য। অবশেষে অন্তঃসত্ত্বা হওয়ায় চাপে পড়ে সমাজ থেকে রেহাই পেতে গর্ভপাত করাতে চেয়েছিল আলমগীর। কিন্ত তামান্না প্রেমিক আলমগীরকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে। ঘাতক আলমগীর তাকে বিয়ে করতে অস্বীকার করে।

পরে ঘটনার দিন বিয়ের কথা বলে বাড়ির পাশ্ববর্তী শাল বাগানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে তার কথায় রাজি না হওয়ায় এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যা করে।

হত্যাকান্ড সে একাই করেছে বলে জানান। তার মৃত্যু নিশ্চিত করতে সকাল ৭টা পর্যন্ত লাশ পাহাড়া দেয়, যাহাতে শেয়াল কুকুরে লাশ না খায়। এরপর সে তার শশুর বাড়ি মিরপুরে পালিয়ে যায় । এভাবেই হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দেয় ঘাতক আলমগির ।

ঘাতকের স্বীকারোক্তিতে তামান্না হত্যার মূলে ছিল অন্ত:সত্তা। কারণ নিকটবর্তী চাচাত ভাই বোন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তামান্না অন্ত:সত্তা হয়ে পড়ে। সমাজে লোকজনের কাছ থেকে রেহাই পেতে গর্ভপাত করার পরিকল্পনা করে। কিন্তু গর্ভপাত ঘটানোতে তামান্না তার কথা মতে রাজি না হওয়ায় সিদ্ধান্ত নেয় হত্যার।

উল্লেখ্য (৮অক্টোবর) মঙ্গলবার ১১টায় দুধপাতিল মহুরী ছড়ার পাশে বন্দের বাড়ির পশ্চিমে সাল বাগানে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই মোস্তফা কামালের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় মৃত দেহটি উদ্ধার করেন।

এঘটনায় তামান্নার পিতা বাদী হয়ে ঘাতক আলমগীরকে আসামী করে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের চব্বিশ ঘন্টার মধ্যে হত্যার ক্লু  উদঘাটন করে এবং আসামী গ্রেফতার করায় চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হকসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান এলাকাবাসী একই সাথে দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে পুলিশের সহযোগিতা কামনা করেন স্থানীয়রা।

পূর্বের সংবাদের লিংকটি দেখুন

চুনারুঘাটে কিশোরীর লাশ উদ্ধার,ধারনা ধর্ষনের পর হত্যা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc