চুনারুঘাটে কৃষি ব্যাংকের ব্যবস্থাপকের অনিয়মের অভিযোগ

    0
    18

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার শাকির মোহাম্মদ কৃষি ব্যাংক শাখার ব্যবস্থাপকের বিরুদ্ধে অনিয়ম দূনীতির অভিযোগ উঠেছে। এ বিষয়ে উপজেলার শানখলা ইউনিয়নের পাইকুড়া গ্রমের মৃত আলফি মিয়ার পুত্র অসহায় বয়োবৃদ্ধ সৈয়দ মিয়া বাদী হয়ে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে বৃহস্পতিবার সকালে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, শাকির মোহাম্মদ কৃষি ব্যাংক শাখার ব্যবস্থাপক বিভিন্ন সরকারি ভাতা গ্রহিতাদের কাছ থেকে বিভিন্ন অজুহাতে ৫শ টাকা করে কর্তন করে রেখে দেন।

    অভিযোগে আরো জানা যায়, উপজেলার মজলিশপুর গ্রামের মৃত মহিব উল্লার স্ত্রী কৃষি ব্যাংকের আয়া প্রতিবন্ধী হালিমা খাতুন এ ব্যাপারে প্রতিবাদ করলে ব্যবস্থাপক তাকে চাকুরী থেকে ছাটাই করে দেন। শারীরিক প্রতিবন্ধী  হালিমা খাতুন চাকুরীর আশায় দ্বারে দ্বারে ঘুরলেই তার আকুতি কেউ শুনছে না। নিরীহ এই পরিবারটি খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছে।

    এ বিষয়ে উক্ত কৃষি ব্যাংকের ব্যবস্থাপকের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে শারীরিক প্রতিবন্ধী হালিমা খাতুন তার চাকুরী ফিরে পাওয়ার প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন।