Tuesday 19th of November 2019 07:58:41 AM
Wednesday 18th of March 2015 01:29:15 AM

চুনারুঘাটে কাচুয়া প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস উদযাপিত

এই দিনে, শুভাগমন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে কাচুয়া প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস উদযাপিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭মার্চ,এম এস জিলানী আখনজী: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার কাচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গতকাল মঙ্গলবার উদযাপিত হলো জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০১৫। বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়।

সকল জাতীয় দিবস অত্যন্ত আন্তরিক পরিবেশে শিশুদের স্বতস্ফুর্ত অংশ গ্রহনের মাধ্যমে উদযাপিত হয়। সহ পাঠক্রমিক কার্যক্রমের পাশাপাশি বিদ্যালয়ের লেখাপড়ার মানও অত্যন্ত ভাল। ১৫/০৩/২০১৫ইং তারিখে প্রকাশিত বৃত্তির ফলাফলে দেখা যায় বিদ্যালয়টি চুনারুঘাট উপজেলার প্রথম ¯থান অধিকার করে।

৮টি টেলেন্টপুল ও ২টি সাধারণ মিলে মোট ১০জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন জানান সকল শিক্ষকের আন্তরিক প্রচেষ্ঠায় ও সংশ্লিষ্ঠ সকলের সহযোগীতায় এ ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। তিনি সকলকে ধন্যবাদ জানান। ভবিষ্যতে এ সাফল্য ধরে রাখার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

উক্ত উদযাপিত দিবসে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও সহকারী শিক্ষক/শিক্ষীকা প্রনতি রানী দেব, কামরুল হাসান, অসীম কুমার সেন, সুরাইয়া পারভীন, লক্ষী রানী কালোয়ার, শংকরী বনিক, নূরুন্নাহার, রাহিমা আক্তার প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc