Monday 6th of April 2020 09:33:22 AM
Thursday 27th of February 2020 08:54:09 PM

চুনারুঘাটে ইউনিয়নের উন্নয়ন উৎসবে বিমান প্রতিমন্ত্রী

উন্নয়ন ভাবনা, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে ইউনিয়নের উন্নয়ন উৎসবে বিমান প্রতিমন্ত্রী

মাদকের ভয়াবহতা দুর করতে না পারলে,সরকারের সকল উন্নয়ন মুখ তুবড়ে পড়বে।

চুনারুঘাট প্রতিনিধি: বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, এমপি বলেছেন- চুনারুঘাট থেকে মাদক চিরতরে নির্মুল করতে হবে। মাদকের ভয়াবহতা দুর করতে না পারলে সরকারের সকল উন্নয়ন মুখ তুবড়ে পড়বে। যুব সমাজকে রক্ষা করতে হলে মাদকের বিরুদ্ধে কঠিন ভাবে আইন প্রয়োগ করতে হবে।

গতকাল (২৭ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার দুপুরে মুজিববর্ষ উপলক্ষ্যে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রশাসন ও আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ আয়োজিত ইউনিয়ন উন্নয়ন উৎসব ২০২০ইং পালন অনুষ্ঠানে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন তিনি।

উক্ত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ পিপিএম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ, থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক প্রমুখ।

অনুষ্টান পরিচালনা করেন উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

অনুষ্ঠানে এছাড়াও বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা কৃষক লীগের আহবায়ক মুজিবুর রহমান, উপজেলা তাঁতীলীগ সভাপতি কবির মিয়া খন্দকার, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক নুরুল আমিন, যুবলীগের সাধারন সম্পাাদক কেএম আনোয়ার হোসেন প্রমুখ।

ওই উৎসবে উপজেলার সবক’টি সরকারী দপ্তর উন্নয়ন ষ্টল সাজিয়ে ছিলো। ষ্টল গুলোর মধ্য থেকে চুনারুঘাট থানা পুলিশের ষ্টল প্রথম, উপজেলা প্রকৌশল বিভাগ ২য় ও প্রাথমিক শিক্ষা অফিস ৩য় স্থান অধিকার করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc