Tuesday 23rd of July 2019 05:42:32 PM
Thursday 25th of April 2019 01:03:11 AM

চুনারুঘাটে আর্মড পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-১

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে আর্মড পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-১

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটে আর্মড পুলিশের বিশেষ অভিযানে বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার চাপরতলা গ্রামের মৃত খেলু মিয়ার পুত্র মাদক সম্রাট জাবেদ মিয়া (৩০) ৭ শ’ গ্রাম গাঁজা সহ পৌর এলাকার মমিনপুর গ্রাম থেকে গ্রেফতার করে আর্মড পুলিশের সদস্যরা। পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, সিলেটের ইন্সপেক্টর আকরাম হোসেনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার এস.আই উজ্জল আচার্য্য ও এ.এস.আই আলতাব হোসেন সহ একদল আর্মড পুলিশ চুনারুঘাট পৌরসভার মমিনপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে মাদক সম্রাট জাবেদ মিয়াকে আটক করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর মাদক সম্রাট মারজান মিয়া কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় আটককৃত মাদক সম্রাট জাবেদ মিয়ার দেহ তল্লাশী চালিয়ে আকাশী রংয়ের পলিথিনে ও সাদা রংয়ের পলিথিনে মোড়ানো মোট ৭ শ’ গ্রাম গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ১৪ হাজার টাকা।

পরে আর্মড পুলিশের সদস্যগণ আটককৃত আসামী ও জব্দকৃত গাঁজা সহ চুনারুঘাট থানায় হাজির হয়ে মাদক সম্রাট জাবেদ মিয়া ও পলাতক মাদক ব্যবসায়ী মারজান মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের মামলা দায়ের করেন।

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) মো: আলী আশরাফ মাদক সম্রাট জাবেদ মিয়াকে ৭’শ গ্রাম গাঁজা সহ গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। পরে গ্রেফতারকৃত মাদক সম্রাট জাবেদ মিয়াকে হবিগঞ্জ জেল কারাগারে প্রেরণ করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc