Sunday 1st of November 2020 07:32:39 AM
Tuesday 21st of July 2015 04:20:05 PM

চুনারুঘাটে আওয়ামীলীগ নেতা রাজীবের বস্ত্র বিতরণ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে আওয়ামীলীগ নেতা রাজীবের বস্ত্র বিতরণ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জুলাই,ফারুক মিয়াঃ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক আরিফুল হাই রাজীব ও ব্যারিষ্টার ইমরানুল হাই সজিব প্রতি বছরের ন্যায় এবারও যাকাতের শাড়ি, লুঙ্গি ও সেমাই সামগ্রী বিতরণ করেছেন। গত ২৮ রমজান বৃহস্পতিবার সকালে তাদের গ্রামের বাড়ি চুনারুঘাট উপজেলার আইতন জজ বাড়ি ও চুনারুঘাট পৌর শহরের মধ্য বাজারে পুলিশ পহাড়ায় পৃথকভাবে কাপড় বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

এ বিতরণে চুনারুঘাট উপজেলার আইতন, বাদশারগাঁও, কাইছতলা, সৈয়দাবাদ, মিরাশী, পাকুড়িয়া, শিংপাড়া, চুনারুঘাট পৌরসভাসহ উপজেলার প্রায় ২ হাজার অসহায় বৃদ্ধ দরিদ্র নারী পুরুষদের মাঝে যাকাতের শাড়ি, লুঙ্গী ও সেমাই সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিতরণ সভায় উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত বিচারপতি আব্দুল হাই’র পুত্র ও কেন্দ্রীয় আওয়ামীলীগ উপকমিটির সহ-সম্পাদক এবং বিশিষ্ট সমাজসেবক আরিফুল হাই রাজিব, যুবলীগ নেতা সাংবাদিক ফারুক মাহমুদ, উপজেলা যুবলীগ নেতা মোঃ মাহফুজ মিয়া, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ দেলোয়ার হোসেন, মোঃ আব্দুর রব মহালদার, জাফর ইকবাল, উপজেলা তরুণ লীগের যুগ্ন আহ্বায়ক জোনাক মিয়া, আব্দুস সালামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

কাপড় বিতরণ কালে আরিফুল হাই রাজীব বলেন, আমার বাবা সাবেক আইন সচিব ও অবসরপ্রাপ্ত বিচারপতি আব্দুল হাই প্রতি রমজান মাসে যাকাতের কাপড়সহ নানা পণ্য সামগ্রী দুঃস্থদের মাঝে বিতরণ করে আসছিলেন। তারই ধারাবাহিকতায় বিগত ৫ বছর যাবৎ আমি ও আমার ছোট ভাই এর উদ্যোগে চুনারুঘাট উপজেলার দুঃস্থ নারী-পুরুষদের মাঝে শাড়ি, লুঙ্গী ও সেমাই সামগ্রী বিতরণ করে আসছি এবং সকলের দোয়া ও সহযোগিতায় ভবিষ্যতেও দরিদ্রদের পাশে থাকব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc