চুনারুঘাটে আইল কাঁটাকে কেন্দ্র করে হামলায় আহত-৩

    0
    15

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮জানুয়ারী,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের প াশ গ্রামে জমির আইল কাঁটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মৃত ইউসুব উল্লার পুত্র বৃদ্ধা মোঃ লাল মিয়া (৭০), ফিরোজ আলীর পুত্র দলাই মিয়া (৪৫), আইয়ুব আলীর পুত্র রহিম মিয়া (৪০) ০৩ জন গুরুতর আহত হয়েছেন। জানা যায়, রবিবার দুপুর ১টার দিকে উপজেলার শানখলা ইউনিয়নের প াশ গ্রামে দলাই মিয়ার বসতবাড়ির পূর্ব দিকে বোরো জমিতে এ ঘটনাটি ঘটে। আহতদের আত্মচিৎকারে স্থানীয় আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় ০৩ জনকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    আহত লাল মিয়া ও দলাই মিয়া জানান, একই গ্রামের মৃত আতিক উল্লার পুত্র হাসান আলী (৩৫), করম আলী (৪০), করম আলীর পুত্র রুবেল মিয়া (২০), ইদ্রিছ আলীর পুত্র তৌফিক মিয়া (২৫) গংদের সাথে দলাই মিয়া ও লাল মিয়ার দীর্ঘদিন যাবত ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রবিবার দুপুরের দিকে হাসান আলী গংরা তাদের দলবল নিয়ে জোর পূর্বক লাল মিয়া ও দলাই মিয়ার জমির আইন কাঁটা শুরু করলে এসময় লাল মিয়া ও দলাই মিয়া তা দেখে তাদেরকে বাধা দিলে এসময় হাসান আলী গংরা উত্তেজিত হয়ে দেশীয় অস্ত্র ধারালো দা দিয়ে লাল মিয়ার মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং দলাই মিয়া ও রহিম মিয়াকে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

    ঘটনার সংবাদ শুনে শানখলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ চুনারুঘাট থানার অফিসার ইনচার্জকে জানালে সাথে ওসি (তদন্ত) আলী আশরাফ সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে দলাই মিয়া বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে আহত সূত্রে জানা যায়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here