Tuesday 19th of June 2018 08:12:27 PM
Monday 19th of February 2018 05:19:28 PM

চুনারুঘাটে অগ্নিকান্ডে ৩দোকান ছাই,৪লক্ষাধিক টাকার ক্ষতি


অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে অগ্নিকান্ডে ৩দোকান ছাই,৪লক্ষাধিক টাকার ক্ষতি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯ফেব্রুয়ারি,চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট পৌরশহরের মধ্য বাজারে সতং রোডের পাশে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ৪ লক্ষ ২০ হাজার টাকা ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে। ১৯ ফেব্রুয়ারী সোমবার বেলা ২টার দিকে সতং রোডের পাশে সবুজ ষ্টোর মোঃ সবুজ মিয়ার দোকান থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাতের ঘটনা ঘটেছে।
দোকান গুলো হচ্ছে – সতং রোডের পাশে সবুজ ষ্টোর, সিরাজ বেরাইটিজ ষ্টোর ও একটি চায়ের দোকান। প্রতক্ষ্যদর্শী ও পুলিশ সূত্রে পাওয়া, সতং রোডের পাশে সবুজ ষ্টোরের মালিক মোঃ সবুজ মিয়া দোকান তালাবদ্ধ করে জোহরের নামাজে যায়। তখন মোঃ সবুজ মিয়ার দোকানে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। সেখান থেকেই পাশের সিরাজ মিয়ার দোকান সিরাজ বেরাইটিজ ষ্টোর ও আনছব উল্লার চায়ের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। স্হানীয় লোকজন ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করেছেন।

এব্যাপারে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে.এম. আজমিরুজ্জামান সততা স্বিকার করে জানিয়েছেন, উক্ত দোকান গুলো ফ্রিজ, টিভি, টেবিল, চেয়ার, ফ্যান, বিস্কুট, সিগারেট সহ বেরাইটিজ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। সবুজ মিয়ার দোকানে ৩  লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। আনছব উল্লার চায়ের দোকানে ১ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে ও সিরাজ মিয়ার দোকানে ২০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানান তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com