Wednesday 20th of January 2021 06:21:13 AM
Friday 4th of December 2020 12:45:04 AM

চুনারুঘাটের সড়কে যানবাহনের বেপরোয়া চলাচল,ঘটছে দুর্ঘটনা

জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটের সড়কে যানবাহনের বেপরোয়া চলাচল,ঘটছে দুর্ঘটনা

জেলা প্রতিনিধি,হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট পৌরশহরের সড়কের যানবাহন বেপরোয়াভাবে চলাচল করছে। এতে যাত্রী ও পথচারীদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। এতে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। এই সড়কে চালক ও হেলপারদের অধিকাংশ শিশু-কিশোর। অথচ পরিবহন মালিকরা জেনেও অতিরিক্ত মুনাফার আশায় এ বিষয়ে কোনো ব্যবস্থা নিচ্ছেন না। নৈরাজ্য এবং বেপরোয়া যানবাহনের কারণে প্রতিদিনই ঘটছে সড়ক দুর্ঘটনা।

এদিকে মজুরি টার্গেট পূরণ করতে দ্রুত যাওয়ার প্রতিযোগিতাও মেতেছেন চালকরা। এছাড়া ভুক্তভোগীদের মুখে প্রায়ই শোনা যায় ভাড়া ও অন্যান্য ছোট ছোট বিষয় নিয়ে প্রায়ই চালক যাত্রীদের সঙ্গে খারাপ আচরণ করে।

সরজমিনেও নজরে এসেছে, ব্যাটারি চালিত রিকশা, টমটম, মোটরসাইকেল ও সিএনজি দ্রুত গতিতে চলাচল করে। যাতায়াতকৃত মানুষের সামনে হঠাৎ দার করিয়ে দেয় যানবাহন। এছাড়া কারণে অকারণে হঠাৎ বাজানো হয়। অনেকে ভয়ে চমকে উঠে। পৌরশহরে চলাচলরত অনেক যানবাহনের নাম্বার প্লেট তবুও চলাচল করছে এসব যানবাহন।

এ বিষয়ে চুনারুঘাট পৌর মেয়র মো. নাজিম উদ্দিন শামছু বলেন, উপজেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে যানজট নিরসনে দিক -নির্দেশনা করে স্ট্যান্ড বায় স্ট্যান্ড করা হয়েছে। এতে যানজট মুক্ত হয়েছে চুনারুঘাট পৌরশহর। যে সব যানবাহন পৌরশহরে দ্রুত গতিতে চলাচল করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc