Thursday 29th of October 2020 10:26:00 AM
Saturday 9th of May 2015 01:19:27 PM

চুনারুঘাটের রানীগাঁও বাজারে ঘর ভাংচুর করার অভিযোগ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটের রানীগাঁও বাজারে ঘর ভাংচুর করার অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মে: চুনারুঘাটের রানীগাঁও বাজারের এক ব্যবসায়ীর ঘর ভাংচুর ও লুটপাট করেছে রোকসানা বাহিনীর লোকজন। এ নিয়ে এলাকায় দু’পক্ষের মাঝে টান টান উত্তেজনা বিরাজ করছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রানীগাঁও গ্রামের মৃত হাজী মামদ হোসেনের ছেলে আঃ ছালাম রানীগাঁও বাজারে নিজ খরিদা একটি ভিটের মধ্যে দোকান ঘর তৈরী করে দীর্ঘ ১২ বৎসর যাবত ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

সম্প্রতি ঘূর্ণিঝড়ে তার দোকান ঘরটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়। ফলে ঘরটি নতুনভাবে নির্মাণ শুরু করেন। এমতাবস্থায় একই গ্রামের আবুধাবী সস্ত্রীক প্রবাসী মতিন মিয়ার স্ত্রী রোকসানা খাতুন তার জমি দাবী করে তার বাহিনী দ্বারা গত ০৫/০৫/২০১৫ইং মঙ্গলবার রাতে আঃ ছালামের নির্মিত পাকা ঘর ভেঙ্গে চুরমার করে দেয় এবং আসবাবপত্র নিয়ে যায়।

এ নিয়ে বাজার কমিটি ও এলাকাবাসী এবং রোকসানার পক্ষের লোকদের নিয়ে একাধিক সালিশ বৈঠক হলেও এ পর্যন্ত কোন সুরাহা হয়নি। এ ব্যাপারে আঃ ছালাম আদালতের মাধ্যমে ৬২১ নং দাগের জমির উপর ১৪৪ ধারা জারী করান।

উল্লেখ্য যে, ২০০২ সনে রানীগাঁও মৌজার ১০৩৯নং খতিয়ান ও ৬২১ নং দাগের ৮৩ শতাংশ জমি চৌধুরী মামুন রেজা হইতে আঃ ছালাম ক্রয় করেন। যার দলিল নং- ৩৪২৩/২০০২ইং।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc