Sunday 18th of August 2019 04:30:21 AM
Tuesday 30th of April 2019 08:38:50 AM

চুনারুঘাটের ডাক্তার আয়েশা বেগমের সনদপত্র জব্দ 

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটের ডাক্তার আয়েশা বেগমের সনদপত্র জব্দ 

চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জেরঃ চুনারুঘাটে ভুয়া ডাক্তার আয়েশার সনদ ও ব্যবস্থাপত্র জব্দ করেছেন চুনারুঘাট উপজেলা প্রশাসন। আগামী ৪৮ ঘন্টা এবং প্রশাসনের নজর বন্দির কথা জানান উপজেলা  সহকারী কমিশনার ( ভূমি) এস এম আজহারুল ইসলাম। বিগত কয়েক বছর যাবত চুনারুঘাট উপজেলা  বিভিন্ন এলাকায় গাইনী বিশেষজ্ঞ হিসেবে ডাক্তার পরিচয় দিয়ে আসছেন  আয়েশা বেগমের।
তার  অপচিকিৎসায় চুনারুঘাটের বিভিন্ন এলাকায় এ পর্যন্ত  ১২  জন গর্ভবতী মহিলা মৃত্যুর কোলে ঢলে পড়ে। এবং অনেক শিশুকেই মৃত্যুবরণ করতে হচ্ছে
এ বিষয়টি চুনারুঘাট উপজেলা সাংবাদিকদের নজরে আসলে। গত শনিবার রাত ৮ ঘটিকার সময় রানীগাও ইউনিয়নের চৌধুরী গাও গ্রামের  শহিদুলের একমাত্র মেয়ে জায়েদা খাতুন তার অপচিকিৎসায় মৃত্যু বরণ করে এবং আজ বিকাল সাংবাদিকদের লাইভে আসলে প্রশাসনের নজরে আসে।
এতে করে চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ কে এম আজ্জমিরুজ্জানের পরিকল্পনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্দেশে চুনারুঘাট প্রশাসনের বিশেষ অভিযানে ভুয়া  ডাক্তার আয়েশা বেগমের সনদপত্র ও প্যাড সহ কাগজপত্র জব্দ করা হয়। এবং ৪৮ ঘন্টা প্রশাসনের নজরদারি রাখার নির্দেশ প্রদান করেন চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা আজারুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন থানার ওসি তদন্ত আলী আশরাফ এবং এস আই অলক বড়ুয়া সহ দুইজন মহিলা পুলিশ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc