Sunday 17th of January 2021 08:43:54 AM
Thursday 16th of October 2014 10:26:34 PM

চুনারুঘাটের ছনখলায় ছিনতাইয়ের ঘটনা সালিশে নিষ্পত্তি

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটের ছনখলায় ছিনতাইয়ের ঘটনা সালিশে নিষ্পত্তি

আমারসিলেট24ডটকম,১৬অক্টোবর,এস,এম,সুলতান খান: চুনারুঘাটের ছনখলা গ্রামে ছিনতাইয়ের ঘটনা সালিশে নিষ্পত্তি হয়েছে। সালিশ সূত্র জানায়, গাজীপুর ইউনিয়নের ছনখলা গ্রামের বাসিন্দা ও আসামপাড়া বাজারের ব্যবসায়ী মোঃ জাকির মিয়া, আক্তার মিয়া ও হারিছ মিয়া ব্যবসায়িক কাজ শেষে গত ৫/১০/২০১৪ইং রবিবার রাত ১২টার দিকে গ্রামের বাড়ী ছনখলায় যাওয়ার পথে পথিমধ্যে আসামপাড়া ও ছনখলা গ্রামের মধ্যস্থলে আসা মাত্রই পূর্ব থেকে উৎ পেতে থাকা একই গ্রামের সাফি মিয়ার ছেলে আলী হোসেন, মানিক মিয়ার ছেলে নজরুল ইসলাম, আমীর হোসেনের ছেলে সেলিম মিয়াসহ মুখোশধারী ৭/৮জনের একদল দুর্বৃত্ত তাদেরকে আটক করে নগদ টাকাসহ ৩টি মোবাইল ফোন ছিনতাই করে নেয় এবং ব্যবসায়ীদেরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী মারধর করে রক্তাক্ত জখম করে।

এ সময় তাদের শোর চিৎকারে স্থানীয় ইউপি সদস্য নূর মিয়াসহ লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে। এ বিষয়টি গতকাল বুধবার সকাল ১০টায় স্থানীয় ছনখলা গ্রামে গাজীপুর ইউপি চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলামের সভাপতিত্বে এক সালিশ বৈঠকে নিষ্পত্তি হয়। উক্ত বৈঠকে ইউপি সদস্য নূর মিয়াসহ স্থানীয় মুরুব্বীয়ানগণ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc