Friday 25th of September 2020 08:53:40 AM
Monday 27th of January 2014 11:34:15 PM

চুনারুঘাটের কালাপুর সুন্নীয়া মাদ্রাসার মাহফিল সম্পন্ন

ইসলাম, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটের কালাপুর সুন্নীয়া মাদ্রাসার মাহফিল সম্পন্ন

আমারসিলেট24ডটকম,২৭জানুয়ারীঃ চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নস্থ কালাপুর আজিজিয়া আবেদীয়া ফতুশাহ্ সুন্নীয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে পবিত্র জশনে জুলুশ এ ঈদে মিলাদুন্নবী (দঃ) ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসার প্রতিষ্ঠাতা মোঃ সিরাজ মিয়ার সভাপতিত্বে ও মাদ্রাসা সুপার মাওলানা মোঃ মানিক মিয়া এবং হাফেজ মোঃ তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পীরে তরীক্বত আল্লামা আলহাজ্ব হাফেজ মোহাম্মদ শাহ আলম (মাঃআঃ) চট্টগ্রাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হাটহাজারী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হারুন সওদাগর, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, ৪নং ইউপি চেয়ারম্যান ওয়াহেদ আলী মাস্টার, আহলে সুন্নাত ওয়াল জামায়াত কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব ইয়াছিন তালুকদার, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মাস্টার আব্দুর রশীদ, মোঃ হারুন নাঈমী, মোঃ জাহাঙ্গীর সওদাগর, মোঃ কামাল উদ্দিন, মোঃ ছগির আহমদ, সাংবাদিক এস. এম. সুলতান খান, ইসলামী ছাত্রসেনার সাবেক সভাপতি শফিকুল ইসলাম তালুকদার দুলাল, মোঃ নূর উদ্দিন খান মানিক, মাওলানা মোশাহিদুল ইসলাম, ডাঃ ইদ্রিছুর রহমান, কাজী নূর মিয়া, মরতুজ আলী মহাজন, শেখ আব্দুর রাজ্জাক, শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা লুৎফুল কবীর, আব্দুল আজিজ কিম্মত, মোঃ তাজুল ইসলাম অনু, শেখ মোঃ শাহিদুল ইসলাম, মাওলানা কবীর আহমদ ও শেখ সোহেল আহমদ প্রমুখ। সকাল ১০টায় মাদ্রাসা ময়দান থেকে এক বিশাল জুলুশ বের হয়।

জুলুশটি সুন্দরপুর বাজার হয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মাদ্রাসা ময়দানে এতে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়। উল্লেখ্য যে, উক্ত মাদ্রাসা থেকে ২০১৩ সনের জেডিসি ও পিএসসি পরীক্ষায় ছাত্র/ছাত্রী অংশগ্রহণ করে। জেডিসিতে ৬জন এ+ ও পিএসসিতে ২জন এ+ পেয়ে উত্তীর্ণ হয়ে উপজেলার মাদ্রাসাগুলোর মাঝে ১ম স্থান অধিকার করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc