চুনারুঘাটের এক বাজারে প্রকাশ্যে পিটিয়ে একজনকে আহত

    0
    9

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৩এপ্রিল,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার সাটিয়জুরী ইউনিয়নের সিরাজনগর গ্রামের মৃত মনসুর আলীর পুত্র আশরাফ আলী (৪৫) কে পূর্ব বিরোধের জের ধরে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। জানা যায়, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাসুদেবপুর বাজারে এ ঘটনাটি ঘটে।

    এসময় আশরাফ আলীর আত্মচিৎকারে স্থানীয় বাজারবাসীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আশরাফ আলী জানান, উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের সিরাজনগর একই গ্রামের মহিবুল্লার পুত্র আঃ খালেক (৪৫) ও কাইছনাজুড়ি গ্রামের মৃত আসু মিয়ার পুত্র ইছাক মিয়া (৪০) এর সাথে আশরাফ আলীর দীর্ঘদিন যাবত ধরে পূর্ব বিরোধ চলে আসছিল।

    এরই জের ধরে আশরাফ আলীকে বাসুদেবপুর বাজারে পেয়ে আঃ খালেক ও ইছাক মিয়া উত্তেজিত হয়ে তার হাতে থাকা চুরি দিয়ে আশরাফ আলীর ডান কানে চুরিকাঘাত করে রক্তাক্ত জখম ও তার সারা শরীরে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় প্রতিপক্ষের লোকজনরা।

    স্থানীয় বাজারবাসীরা আশরাফ আলীর আশংকাজনক অবস্থা থেকে দ্রুত গতিতে থানা পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানার এসআই কাশী শর্মার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

    এ ব্যাপারে আশরাফ আলী বাদী হয়ে চুনারুঘাট থানায় দুইজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। উল্লেখ্য যে, স্থানীয় সূত্রে জানা যায় ইছাক মিয়া আলাউদ্দিন হত্যা মামলার আসামী। মামলাটি বিচার প্রক্রিয়াধীন রয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here