Monday 26th of October 2020 01:31:31 PM
Wednesday 25th of February 2015 06:11:25 PM

চুনারঘাটে সিএনজি-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে আহত-৫

এই দিনে ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারঘাটে সিএনজি-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে আহত-৫

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫ফেব্রুয়ারী,ফারুক মিয়াঃ হবিগঞ্জের চুনারুঘাট মহাসড়কের শ্রীকুটা নামক স্থানে সিএনজি ও ট্রাক্ট্ররের মুখোমিুখি মহিলাসহ সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। বুধবার সকাল ৮টায় উপজেলার শ্রীকুটা নামক স্থানে এ দুর্ঘনাটি ঘটেছে। আহতসূত্রে জানাযায়, চুনারুঘাট থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী সিএনজি শায়েস্তাগঞ্জ যাওয়ার সময় শ্রীকুটা নামক স্থানে পৌছালে অপর দিক থেকে আসা একটি মাটিবাহী ট্রাক্টরটি মহাসড়কে আসলে সিএনজিন সাথে সংঘর্ষ হয়।

এতে আহত হন চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আইতন গ্রামের আব্দুল কাইয়ূমের ছেলে মোসলেম আলী (৪০), সাটিয়াজুরী ইউনিয়নের বিহারীপুর গ্রামের হায়দার আলীর ছেলে আসিকুর রহমান (২৫), সদর ইউনিয়নের জাজিউতা গ্রামের কদর আলীর পুত্র সুমন(২৩) আখউড়া উপজেলা মুরগাপাড়া গ্রামে নীপেন্দ্র চক্রবর্তী’র স্ত্রী সীমা রাণী চক্রবর্তীসহ ৫ জন আহত হয়। গুরুতর আহত অবস্থা প্রথমে চুনারুঘাট হাসপাতালে পরে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়।

চুনারুঘাট থানার এ এস আই শাহিন ঘটনাস্থল থেকে রাব্বানি পরিবহন নামে ট্রাক্ট্রারটি ও অনটেস সিএনজি উদ্ধার করে থানা নিয়ে নিয়ে আসেন। উল্লেখ, দুই দিনের ব্যবধানে গত সোমবার সিএনজি ও ট্রাক্টর মুখোমুখি সর্ঘষের এক জন নিহত হয়েছে। এ নিয়ে জনসাধারনের মধ্যে আতঙ্গ সৃষ্টি হয়েছে।



সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc