Tuesday 15th of October 2019 08:01:41 AM
Wednesday 25th of September 2013 09:01:55 PM

চিত্রনায়িকা পপির বিয়ে ?

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চিত্রনায়িকা পপির বিয়ে ?

আমারসিলেট 24ডটকম ,২৫সেপ্টেম্বর  : আবার ছড়িয়ে পরেছে চিত্রনায়িকা পপির বিয়ের খবর ।শীঘ্রই বিয়ের ঘোষণা দিয়ে দেশ ছাড়ছেন পপি! পাত্র সেই ডাক্তার গাজী মিজান। গত বছরের শেষদিকে বিবাহিত এই চিকিৎসককে ঘিরে তার প্রেম ও বিয়ের খবর ডালপালা মেলেছিল। গণমাধ্যমে এ নিয়ে লেখালেখিও হয়েছে অনেক ।মিজানের বাড়ি খুলনায় পপির বাড়ির কাছাকাছি। তখনকার খবর অনুযায়ী দীর্ঘদিন ধরে উভয়ের মধ্যে মন দেওয়া নেওয়া চলছিল। দুজনকে ঘনিষ্ঠভাবে একসঙ্গে বিভিন্ন স্থানে দেখা ও যাচ্ছিল। শেষ পর্যন্ত গোপনে তারা বিয়ের কাজটিও সেরে নেয়!

এ খবর মিডিয়ায় ফাঁস হলে পপি তেলে-বেগুনে জ্বলে উঠেন। মিজানের সঙ্গে তার সম্পর্কের কথা অস্বীকার করেন। তিনি বলেন, আগামী পাঁচ বছরের আগে বিয়ে নিয়ে চিন্তা করতে চান না তিনি। কারণ একদিকে পরিবার অন্যদিকে অভিনয়, দুক্ষেত্রেই তার দায়িত্ব পালন শেষ হয়নি। হাতে বেশ কিছু চলচ্চিত্র ও নাটকের কাজ রয়েছে। এগুলো শেষ করা এবং ছোট তিন বোন ও এক ভাইয়ের পড়ালেখা শেষ হওয়ার পর তিনি বিয়ে করবেন। তবে মিজানকে নয়। কারণ বিবাহিত লোককে বিয়ে করার প্রশ্নই উঠে না । সবাইকে জানিয়ে পরিবারের পছন্দের পাত্রকে যথাসময়ে বিয়ে করবেন পপি।বছরের জানুয়ারিতে দেওয়া পপির এই বক্তব্যের প্রায় আট মাস কেটে গেছে। তার হাতে কোনো কাজ নেই। এরই মধ্যে ছোটবোন খেয়ালি ভালোবেসে বিয়ে করেছেন এক গার্মেন্ট ব্যবসায়ীকে। এই ব্যবসায়ীর সঙ্গেও পপির প্রেমের খবর রটেছিল।

সূত্র জানায়, গত বছরই বিবাহিত এই চিকিৎসককে গোপনে বিয়ে করেন পপি। পরে পপির কাছের লোকজনই তাদের বিয়ের খবর ফাঁস করে দেয়। মিডিয়াতে বিয়ের খবর ছড়িয়ে পড়লে পপি এ খবর অস্বীকার করে মিজানের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলতে থাকেন। কিন্তু গত প্রায় তিন মাস যাবৎ পপিকে একাধিকবার খুলনার বিভিন্ন স্থানে মিজানের সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখার কথা জানিয়েছেন স্থানীয় কয়েকটি সূত্র। শুধু খুলনায় নয়, ঢাকাতেও পপির ইস্কাটনের বাসায় গাজী মিজান থাকেন বলেও সূত্রটি দাবি করে। এ বছরই গাজী মিজানের সঙ্গে বিয়ের ঘোষণা দিয়ে দেশ ছাড়বেন পপি সূত্রটির দাব্।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc