Tuesday 29th of September 2020 11:55:11 PM
Sunday 30th of March 2014 09:38:50 PM

চা বাগানের পুকুর খননকালে অবিষ্ফোরিত গ্রেনেড উদ্ধার

জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চা বাগানের পুকুর খননকালে অবিষ্ফোরিত গ্রেনেড উদ্ধার

আমারসিলেট24ডটকম,৩০মার্চঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলই চা বাগানে পুকুর খননকালে অবিষ্ফোরিত অবস্থায় একটি গ্রেনেড উদ্ধার করে চা শ্রমিকরা। উদ্ধারকৃত গ্রেনেডটি কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। রোববার বেলা ২টায় এই গ্রেনেডটি উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার এসআই চম্পক ধাম জানান, ধলই চা বাগানের শ্রমিকদের জন্য একটি নতুন পুকুর খননের কাজ চলছিল। পুকুর খননকালে শ্রমিকরা মাটির নিচ থেকে সম্পূর্ণ অবিষ্ফোরিত অবস্থায় একটি গ্রেনেড পাওয়া যায়। চা শ্রমিক রতন কর্মকার ও লক্ষণ লাল একটি বালতির পানিতে ডুবিয়ে উদ্ধারকৃত গ্রেনেডটি নিয়ে বেলা ৩ টায় কমলগঞ্জ থানায় হস্তান্তর করেছে।

কমলগঞ্জ থানার ওসি মোঃ এনামুল হক অবিষ্ফোরিত গ্রেনেড উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ধারনা করা হচ্ছে ১৯৭১ সনের মুক্তিযুদ্ধের সময় হয়ত এটি অবিষ্ফোরিত হয়ে মাটি চাপা  পড়েছিল। পুকুর খননকালে মাটির নিচ থেকে এটি উদ্ধার করা হয়। মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আশরাফুল আলম জানান, এখন গ্রেনেড উদ্ধারের তথ্য উপাত্ত লিপিবদ্ধ করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc