চালের দাম বৃদ্ধিতে সুনামগঞ্জে বিএনপির সংবাদ সম্মেলন

    0
    8

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯সেপ্টেম্বর,সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জে লাগামহীন চালের দাম বৃদ্ধির প্রতিবাদে জেলা বিএনপির নেতৃবৃন্ধ সংবাদ সম্মেলন করেছে। আজ দুপুরে জেলার দলীয় কার্য্যালয়ে সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন,জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল।

    এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি আকবর আলী,ফারুক আহমদ,সেলিম উদ্দিন,রেজাউল হক,আনিসুল হক,যুগ্ম সম্পাদক নূর হোসেন,মোনাজ্জির হোসেন সুজন,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,কামরুজ্জামান কামরুল,জেলা বিএনপি নেতা,প্রেসক্লাব সাধারন সম্পাদক ও অধ্যাক্ষ্য শেরগুল আহমদ,বিএনপি নেতা জুনাব আলী প্রমুখ।

    লিখিত বক্তব্যে জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল বলেন,সুনামগঞ্জে এবার অকাল বন্যায় এক ফসলী বোরো ধান ৯০ভাগ পানিতে ডুবে স্মরন কালের সবচেয়ে বেশি ক্ষতি শিকার হয়েছে হাওরবাসী। ক্ষতিগ্রস্থ হাওরবাসীর গোলায় এখন চাল নেই,নেই হাতে নগত টাকা তাদের বেচেঁ থাকাই দায় হয়ে পরেছে। এই অবস্থায় সরকার সহযোগীতার হাত না বাড়িয়ে চালের দাম বাড়িয়ে দিয়েছে।

    এদিকে ওএমএস চালের দাম ১৫টাকা থেকে এক লাফে ৩০টাকা করা হয়েছে যা কোন ভাবেই মানা যায় না। জনস্বার্থেই সরকার কে চালের দাম সহ নিত্য পন্যের দাম কমাতে হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here