Sunday 17th of January 2021 12:04:34 PM
Wednesday 24th of January 2018 12:12:50 AM

চাকরী জাতীয়করণের দাবিতে নড়াইল জেলার ৮৯টি

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চাকরী জাতীয়করণের দাবিতে নড়াইল জেলার ৮৯টি

কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মবিরতি পালন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩জানুয়ারী,নড়াইল প্রতিনিধি:  চাকরী জাতীয়করণের দাবিতে নড়াইল জেলার ৮৯টি কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা (সিএইচসিপি) অবস্থান কর্মবিরতি  পালন করেছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত নড়াইলের সিভিল সার্জনের কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করে।

বাংলাদেশ কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন নড়াইল জেলা শাখার আয়োজনে চাকরী জাতীয়করণের দাবি তুলে ধরে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বক্তব্য দেন বাংলাদেশ কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন নড়াইল জেলা শাখার সভাপতি সাগর সেন, সাধারণ সম্পাদক নয়ন কুমার সরকার, উপদেষ্টা ফরিদ হোসেন সহ অনেকে।

বক্তারা বলেন, ২০১১ সালে বাংলাদেশ সরকার কমিউনিটি ক্লিনিক উজ্জ্বীবিত করার জন্য সিএইচসিপি নিয়োগ দেন। ২০১৩ সালে সিএইসিপিদের সরকারীকরণের জন্য নীতিগতভাবে সিদ্ধান্ত নেন। ২০১৭ সালে মহামান্য হাইকোর্ট সিএইচসিপিদের পক্ষে রায় দিয়েছে। কিন্তু এখনও জাতীয়করণ করা হয়নি। সারাদেশে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিরা এক দফা এক দাবি নিয়ে মাঠে নেমেছে। জাতীয় করণ করা না হলে আমরা ঘরে ফিরে যাবো না।

এর আগে গত ২০-২২ জানুয়ারী পর্যন্ত একই দাবিতে উপজেলা পর্যায়ে তিনদিনের অবস্থান কর্মসূচি পালন করেন সিএইচসিপিরা ।

এদিকে জেলার প্রত্যন্ত অ লের সাধারণ মানুষের সেবায় নিয়োজিত কমিউনিটি ক্লিনিকগুলি বন্ধ থাকায় হাজার হাজার রোগীরা চিকিৎসা সেবা হতে বি ত হচ্ছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc