চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব কমিটিতে মাসুম সভাপতি,রঞ্জু সম্পাদক

    0
    8

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭জুনঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের ২ বছর মেয়াদে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার দুপুরে নিজস্ব কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়। ২০১৭-২০১৯ মেয়াদে কার্যনির্বাহী কমিটির নির্বাচিতরা হলেন, সভাপতি পদে (জেলা প্রতিনিধি-বিটিভি, আরটিভি, সম্পাদক দৈনিক চাঁপাই দৃষ্টি) এমরান ফারুক মাসুম ও চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

    সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক অর্থনীতির কাগজ এর জেলা প্রতিনিধি মোঃ হোসেন শাহনেওয়াজ, সহ-সেক্রেটারী পদে নির্বাচিত হয়েছেন অন লাইন নিউজ পোর্টাল ‘পদ্মারচর’ এর প্রকাশক ও প্রধান সম্পাদক, দৈনিক সোনালী খবর ও মানবাধিকার খবর এর জেলা প্রতিনিধি ও স্টাফ রিপোর্টার ডেইলী স্টার ব্যানার মোহাঃ হারুন অর রশিদ এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোঃ রফিকুল আলম। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের ১৩ সদস্যের ভোটের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। প্রেসক্লাবের কার্যনির্বাহী পদের সকল পদই নিবা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাটিত হয়।

    নির্বাচন পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক মোহাঃ জোনাব আলী। ৩০ জুন ২০১৭ পর্যন্ত বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদ রয়েছে। নতুন কমিটি আগামী ১ জুলাই ২০১৭ দায়িত্বভার গ্রহণ করবেন।
    উল্লেখ্য, পর পর ৪ মেয়াদে সহ-সাধারণ সম্পাদক হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের দায়িত্ব পালন করেন আশরাফুল ইসলাম রঞ্জু।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here