Saturday 19th of September 2020 02:59:07 PM
Thursday 17th of September 2015 11:18:17 PM

বাসে বখাটে কর্তৃক কলেজ ছাত্রী লাঞ্ছিত:মৌলভীবাজার মানববন্ধন

বিশেষ খবর, বৃহত্তর সিলেট, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাসে বখাটে কর্তৃক কলেজ ছাত্রী লাঞ্ছিত:মৌলভীবাজার মানববন্ধন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭সেপ্টেম্বর,আলী হোসেন রাজনঃ  মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান পড়ুয়া এক ছাত্রীকে চলন্ত বাসে শারিরিকভাবে লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন করে প্রতিবাদ জানিয়েছে সহপাঠীরা। এসময় দোষী বখাটেকে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার আহবান জানানো হয়। না হলে আরো কঠোর কর্মসূচী গ্রহণ করার হুমকী দেওয়া হয় মানববন্ধন থেকে।

বৃহস্পতিবার বেলা দেড়টায় মৌলভীবাজার শহরের কোট রোডস্থ সার্কিট হাউসের সম্মুখের রাস্তায় অনুষ্ঠিত মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রায় ৪ শতাধিক কলেজ ছাত্রী অংশগ্রহণ করে।

জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর দুপুরে ওই ছাত্রী কলেজ থেকে ইনকোর্স পরীক্ষা শেষে বাড়ি ফিরছিলো রাজনগর-ফে ুগঞ্জগামী একটি লোকাল বাসে। পথিমধ্যে রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দোগাঁও গ্রামের মরহুম আহাদ আলীর বখাটে ছেলে পারভেজ মিয়া হঠাৎ করে তার মাথা ও মুখমন্ডলে উপূর্যপরী আঘাত করতে থাকে। আঘাতের চোটে ছাত্রীটি অজ্ঞান হয়ে যায়। তখন যাত্রীরা ছাত্রীর চাচাকে মোবাইল ফোনে খবর দিলে তিনি এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। এসুযোগে ছেলেটি পালিয়ে গিলে উপজেলার মুন্সীবাজারের লয়লুছ মিয়ার দোকানে আশ্রয় নেয়। পরবর্তীতে সুযোগ বুঝে সে পালিয়ে যায়।

এ ঘটনার পর ওই ছাত্রীকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়। এবিষয়ে বিচার চেয়ে রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আইনুন আক্তার পান্না বরাবরে একটি লিখিত অভিযোগ করেছে ছাত্রীটি। এরপর অভিযোগটি ইউএনও রাজনগর থানার ওসির বরাবরে পাঠান। এরপর মৌলভীবাজার সদর মডেল থানায় আরও একটি লিখিত অভিযোগ করার পরও ঘটনার পেরিয়ে গেলে পুলিশ বখাটে পারভেজকে গ্রেফতার করতে পারে নি।
এঘটনার বিচার চেয়ে ও বখাটেকে গ্রেফতার শাস্তির আওতায় আনার দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তারিখ-১৭.০৯.২০১৫ই


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc