Thursday 23rd of May 2019 04:53:52 PM
Wednesday 13th of March 2019 12:52:01 AM

চন্দনাইশ ডেবারকূল ঐক্য সংঘের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চন্দনাইশ ডেবারকূল ঐক্য সংঘের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী

“তরুণ প্রজন্মকে মাদকের সর্বনাশা চোরাবালিতে তলিয়ে দিতে দেওয়া যাবে না:সম্মেলন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় নজরল ইসলাম চৌধুরী এম.পি”

চন্দনাইশ বৈলতলী ইউনিয়নের সামাজিক সংগঠন ডেবারকূল ঐক্য সংঘের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ১২ মার্চ সকালে মাদকবিরোধী র‌্যালী, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণসহ নানা আয়োজনে পালিত হয়। সংগঠনের সভাপতি মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ চন্দনাইশ-সাতকানিয়া আংশিক আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এম.পি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার কাজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। পাশাপাশি সোনার বাংলাকে অসম্প্রদায়িক রাষ্ট্র গঠনে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে শেখ হাসিনা আপোষহীন কঠোর ভূমিকা নিয়েছেন। তিনি আরো বলেন, চন্দনাইশকেও জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের কালো থাবা থেকে মুক্ত রাখতে হবে এবং তরুণ প্রজন্ম যাতে সর্বনাশা মাদকের চোরাবালিতে তলিয়ে না যায় সেদিকে সবার নজর দিতে হবে। তিনি সন্ত্রাস ও মাদকবিরোধী আন্দোলনে ঐক্য সংঘের কর্মিদের অবদান রাখার আহবান জানান। সংগঠনের সহ-সভাপতি খোরশেদুল আলম ইমতিয়াজ ও যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান ফরহাদের যৌথ স ালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন খোরশেদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ডাইরেক্টর আবদুল কুদ্দুস, উপদেষ্টা  মাস্টার আবদুল হাই, পৃষ্টপোষক আনোয়ার হোসেন, স্থানীয় ইউপি মেম্বার মুহাম্মদ আব্দুল হাই, প্রতিষ্ঠাতা সদস্য শফিকুল আলম, তোহিদুল ইসলাম, তাজ উদ্দিন, হামিদুল ইসলাম, আবু বক্কর, নুর হোসেন পিয়ারু, সাবেক সভাপতি ইমরান বকর, সাবেক সহ সভাপতি ফৌজুল আজিম, সাবেক সাধারণ সম্পাদক আসগর আলী, আরাফাত হোসেন, সাদ্দাম হোসেন। সাধারণত সম্পাদক সাইফুদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন সাঈদ। অনুষ্ঠানে বক্তারা বলেন, ডেবারকূল ঐক্য সংঘ ২১ বছর ধরে বাতিঘর হিসেবে কাজ করে যাচ্ছে। সমৃদ্ধ ও সুন্দর সমাজ গড়ার প্রত্যয়ে বিভিন্ন সেবামূলক ও সৃজনধর্মী কার্যক্রম পরিচালনা করে আসছে । বক্তারা উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন, শুধু পড়াশুনা আর ভাল ফলাফল অর্জন করলেই হবে না, পাশাপাশি একজন ভালো মানুষ হিসেবেও নিজেকে তৈরি করতে হবে। সমাজ ও দেশের মঙ্গলে নিজেকে নিবেদিত করার মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তোলারও পরামর্শ দেন বক্তারা। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আবু  মুনছুর, জালাল উদ্দিন, রাশেদুল ইসলাম, জাহেদুল ইসলাম, শাহেদ, আয়েছ হোসেন আরকান, এরফান, ফয়সাল, জাহেদ, মুছা, নাঈম, সুমন, রিফাত, করিম, হানিফ, নবী হোসেন, মোবারক, মামুন, সাজ্জাদ, জালাল, রানা, ইমন প্রমুখ।প্রেস বার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc