Monday 27th of January 2020 12:59:25 AM
Wednesday 26th of December 2018 04:37:16 PM

চট্টগ্রাম-৮ মোমবাতি মার্কার গণসংযোগে স উ ম আব্দুস সামাদ

জেলা সংবাদ, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চট্টগ্রাম-৮ মোমবাতি মার্কার গণসংযোগে স উ ম আব্দুস সামাদ

“সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সব দলের প্রতি সমান আচরণ করার আহবান”

চট্টগ্রাম-৮ সংসদীয় আসনের পাচঁলাইশ আংশিক ৭ নং ওয়ার্ডে আজ ২৬ ডিসেম্বর সকালে সহ¯্রাধিক নেতাকর্মী নিয়ে পায়ে হেটে মোমবাতি প্রতীকের গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব স উ ম আব্দুস সামাদ। এসময় তিনি বলেন, শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশের জনপ্রত্যাশা ক্রমেই ম্লান হচ্ছে। দেশের বিভিন্ন এলাকায় ক্ষমতাসীনদের দাপটে প্রতিদন্ধী প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণায় বিঘœ ঘটছে। প্রার্থীর কর্মি সমর্থকদের মামলা-হামলার হুমকি দেয়া হচ্ছে। বিপরীতে অনেক মন্ত্রী, এমপি সরকারি প্রটোকল নিয়ে ভোট চাচ্ছে। এধরণের পরিবেশ কোনভাবেই কাম্য নয়। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড এখনো প্রতিষ্ঠা হয়নি। একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচনের জন্য তিনি নির্বাচন কমিশনকে আরো দৃঢ়তা ও প্রত্যয় নিয়ে সব দলের প্রতি সমান আচরণ করার আহবান জানান।

তিনি আরো বলেন, চট্টগ্রাম-৮ আসন এলাকায় জনবিচ্ছিন্ন এলিট শ্রেণির নেতা ও বার বার ওয়াদা ভঙ্গকারীর বিরুদ্ধে সাধারণ মানুষ একাট্টা হয়ে পরিবর্তনের লক্ষ্যে মোমবাতিতে ভোট দেয়ার প্রস্তুতি নিচ্ছে। কেন্দ্র দখল, ভোট ডাকাতি ও ইলেকশন ইঞ্জিনিয়ারিং এর মত ঘটনা না ঘটলে চট্টগ্রাম-৮ আসনে মোমবাতির বিজয় সুনিশ্চিত বলে তিনি মন্তব্য করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সচিব অধ্যাপক ড. জালাল উদ্দিন আল-আযহারী, চট্টগ্রাম মহানগর উত্তর সাধারণ সম্পাদক মুহাম্মদ নাছির উদ্দিন মাহমুদ, মুহাম্মদ শফিউল আলম, মাওলানা সোহাইল উদ্দিন আনসারী, মুহাম্মদ শাহজাহান, মুহাম্মদ ইসমাইল, মাওলানা আরিফুর রহমান, ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি এইচ এম শহীদ উল্লাহ, যুবনেতা মুহাম্মদ দিদার, মুহাম্মদ শরীফুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর উত্তর সভাপতি ছাত্রনেতা মুহম্মদ মাছুমুর রশিদ কাদেরী, যুল ইয়ামিন ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মুহাম্মদ আব্দুল কাদের, মাওলানা হামেদ রজভী, মুহাম্মদ আব্দুর রহিম রকি, মুহাম্মদ মিজানুর রহমান, শায়ের মুহাম্মদ ছালামত রেযা, হাফেজ মুহাম্মদ আতিক, মুহাম্মদ আদনান তাহসীন, মুহাম্মদ বাবর আলী, মুহাম্মদ আসাদুজ্জামান, মুহাম্মদ বশির উদ্দিন, মুহাম্মদ জিয়া উদ্দিন রায়হান, পাচঁলাইশ থানা ছাত্রসেনার সভাপতি মুহাম্মদ কাউছার খান, সাধারণ সম্পাদক মুহাম্মদ ওসমান গণি, মুহাম্মদ আ.ল.ম কায়সান, মুহাম্মদ আসাদ, মুহাম্মদ মঈন উদ্দিন, মুহাম্মদ মারুফ রেযা, মুহাম্মদ লোকমান, মুহাম্মদ ইসমাইল, মুহাম্মদ আবরার সমরকন্দী, মুহাম্মদ মুশফিক এলাহীসহ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার অসংখ্য নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc