Saturday 21st of September 2019 03:21:06 AM
Tuesday 18th of December 2018 08:19:56 PM

চট্টগ্রাম-১১ আসনে ইসলামী ফ্রন্ট প্রার্থী এম এ মতিনের গণসংযোগ

জেলা সংবাদ, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চট্টগ্রাম-১১ আসনে ইসলামী ফ্রন্ট প্রার্থী এম এ মতিনের গণসংযোগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা-ইপিজেড-হালিশর ও ডবলমুরিং আংশিক) সংসদীয় আসনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসচিব ও সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা মাওলানা এম এ মতিন আজ ১৮ ডিসেম্বর মঙ্গলবার সকালে বন্দর থানা সল্ডগোলা ক্রচিং, ইসানমিস্ত্রির হাট, ধোপার দিঘীর পাড়, তৈয়্যবিয়া মাদ্রাসা, বাকের আলী ফকির টেকসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মনবিনিময় করেন।
এসময় তিনি বলেন, বন্দর নগরী চট্টগ্রামকে বাণিজ্যিক রাজধানীর ঘোষণা ও স্বীকৃতি কাগজে-কলমেই রয়ে গেছে। বাংলাদেশের স্বমৃদ্ধির মূল উৎস চট্টগ্রাম বন্দর হলেও যেখানে চট্টগ্রাম বন্দর অবস্থিত সেই বন্দর থানা অবহেলিত। পরিকল্পিত নগরায়ন না হওয়ায় নগরীর অন্যান্য এলাকার ন্যায় এখানেও বর্ষায় দূর্ভোগ পোহাতে হয়। যোগ্য ব্যক্তি জনপ্রতিনিধি হলে এ এলাকায় কাঙ্খিত উন্নয়ন হবে। মাওলানা এম এ মতিন আরো বলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টকে একবার ভোট সুযোগ দিয়ে দেখুন। আমরা আপনাদের সেবা করতে চাই।
গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন, ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম মহানগর দক্ষিণ সহ-সভাপতি মাওলানা ইউনুছ তৈয়্যবী, নাদিমুল হক রানা, আহলে সুন্নাত বন্দর থানা কর্মকর্তা মাওলানা আবু ছাদেক রেজভী আলকাদেরী, নির্বাচন পরিচালনা কমিটির সচিব কাজী মুহাম্মদ হানিফ, ছাত্রসেনা কেন্দ্রীয় নেতা দিদারুল ইসলাম, বন্দর থানা নেতা জহির উদ্দীন, যুল ইয়াক্বীন সভাপতি জসিম উদ্দীনসহ বন্দর থানা ও ইপিজেড থানা ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc