Saturday 24th of August 2019 10:41:27 PM
Monday 20th of October 2014 12:21:08 PM

চট্টগ্রাম আদালত উড়িয়ে দেয়ার হুমকিদাতা নাসির গ্রেপ্তার

আইন-আদালত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চট্টগ্রাম আদালত উড়িয়ে দেয়ার হুমকিদাতা নাসির গ্রেপ্তার

আমারসিলেট24ডটকম,২০অক্টোবরঃ চট্টগ্রাম আদালত বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকিদাতা নাসিরকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার রাতে গ্রেপ্তারের পর তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।মামলার তারিখ পেছানোর জন্য তিনি এই হুমকি দিয়েছিলেন বলে পুলিশকে জানিয়েছেন। গ্রেপ্তার নাসির মোহাম্মদ নগরীর বাদুরতলার দোস্ত মোহাম্মদের ছেলে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাসির জানিয়েছেন, আইনজীবীকে ফোন করে তিনিই বলেছিলেন বোমা মেরে আদালত ভবন উড়িয়ে দেবেন। শুধুমাত্র তার দায়ের করা জমি সংক্রান্ত একটি মামলার রায়ের তারিখ পেছানোর কারণেই তিনি এই কাজ করেছেন।

উল্লেখ্য,গত ১৪ অক্টোবর সকালে এডভোকেট মানস দাসের মোবাইলে ফোন করে অজ্ঞাতনামা এক ব্যক্তি নিজেকে জঙ্গি পরিচয় দিয়ে বলেন, বোমা মেরে আদালত ভবন উড়িয়ে দেওয়া হবে। বিষয়টি জানাজানি হলে পুরো আদালত ভবন এলাকায় কড়া নিরাপত্তা বাড়ানো হয়। আদালত ভবনের দিকে যাওয়া প্রতিটি গাড়ি পুলিশ তল্লাশি চালায়। আর পুলিশের এ তল্লাশিতে ওইদিন দুপুরে ইলিয়াস নামক এক যুবককে আটক করে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫৮ লাখ টাকা। তখন ইলিয়াছ পুলিশকে জানিয়েছিলো যে, সে সার্ভেয়ার মুরাদের কাছে ওই টাকা নিয়ে যাচ্ছে। বোমা মেরে আদালত ভবন উড়িয়ে দেওয়া ও ৫৮ লাখ টাকা উদ্ধারের ঘটনায় তখন আদালত পাডায় তোলপাড় শুরু হয়।

ফোনে হুমকি দেওয়া প্রসঙ্গে নাসির জানায়, বাদুরতলায় তার একটি জমি রয়েছে। জমিটি একটি ডেভেলপার প্রতিষ্ঠানকে দেওয়া হয়েছে। এর মধ্যে জনৈক কামরুন্নাহার সেখানে মালিকানা দাবি করেন।এই ঘটনায় সংশ্লিষ্ট ডেভেলপার প্রতিষ্ঠান আমার কাছে প্রায় এক কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে। জমি সংক্রান্ত বিষয়টি নিয়ে কামরুন্নাহার গংয়ের বিরুদ্ধে আদালতে কিছুদিন আগে আমি একটি মামলা দায়ের করি। গত ১৪ অক্টোবর সেই মামলার রায় দেওয়ার তারিখ নির্ধারণ করা হয়েছিল। আমার মনে হয়েছে, মামলার রায় আমার বিপক্ষে যাবে। যদি রায় দেওয়ার তারিখটি একদিন পেছানো যায় তাহলে আমি আরো একটি মামলা দায়ের করতে পারবো। তাই নিজেকে জঙ্গি পরিচয় দিয়ে এডভোকেট মানসকে আমি ফোন করে বোমা মেরে আদালত ভবন উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলাম।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc