Wednesday 21st of August 2019 03:22:13 AM
Tuesday 29th of October 2013 04:30:48 PM

চট্টগ্রামে বিএনপির দুই পক্ষের সংঘর্ষ

মহানগর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চট্টগ্রামে বিএনপির দুই পক্ষের সংঘর্ষ

আমার সিলেট  24 ডটকম,অক্টোবরবিরোধী দলীয় জোটের টানা ৬০ ঘণ্টার হরতালের তৃতীয় দিন আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট মোড় এলাকায় বিএনপির দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে ।সুত্রে জানা যায় ,বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোরশেদ খান ও বহিষ্কৃত নেতা এরশাদ উল্লাহর অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে ।ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে পরস্পরের দিকে ইট-পাথর, হাতবোমার ও বিস্ফোরণ ঘটায় তারা।পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো. শহিদুল্লার বরাতে জানা যায় ।বিএনপির একপক্ষের নেতাকর্মীরা চান্দগাঁও আবাসিকের দিক থেকে  এবং আরেক পক্ষ বহদ্দারহাট মোড় থেকে হরতালের সমর্থনে মিছিল নিয়ে হয় ।দুটি মিছিল কাছাকাছি আসলে এক পক্ষ আরেক পক্ষের দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে। একপর্যায়ে তারা পরস্পরের দিকে কয়েকটি ককটেল ও ছোড়ে।পুলিশের ধাওয়ায় বিএনপির দুই পক্ষ ছত্রভঙ্গ হয়ে যাওয়ার পর বহদ্দারহাট মোড় এলাকায়  হরতাল বিরোধীরা সমাবেশ করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc