Tuesday 22nd of September 2020 04:50:19 PM
Tuesday 6th of October 2015 01:33:32 PM

চট্টগ্রামে জামায়াতের ৭ কর্মীসহ গ্রেফতার-১৮২ঃনিহত-১

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চট্টগ্রামে জামায়াতের ৭ কর্মীসহ গ্রেফতার-১৮২ঃনিহত-১

জেএমবি ‘সামরিক শাখার প্রধান’ জাবেদ ওরফে তৌফিকুল অক্সিজেন এলাকায় ‘গ্রেনেড বিস্ফোরণে’ নিহত 

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬অক্টোবরঃ বন্দর নগরী চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে জামায়াতের ৭ নেতাকর্মীসহ ১৮২জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ৯৫০ পিস ইয়বা ও ২১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে।জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল ইসলামের তথ্যের  ভিত্তিতে এর সত্যতা নিশ্চিত করা হয়েছে।
নাইমুল ইসলাম বলেন,  সোমবার দিবাগত রাতভর অভিযান চালিয়ে বিভিন্ন উপজেলা থেকে জামায়াতের ৭ নেতা-কর্মীসহ ১৮২জনকে গ্রেফতার করা হয়েছে।
এছাড়া বাঁশখালী উপজেলার উত্তর জলদি এলাকা থেকে ২১০ লিটার চোলাই মদ ও মিরসরাই জোরারগঞ্জ থেকে ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

অপরদিকে,নিষিদ্ধঘোষিত সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) ‘সামরিক শাখার প্রধান’ জাবেদ ওরফে তৌফিকুল ইসলাম চট্টগ্রামের অক্সিজেন এলাকায় ‘গ্রেনেড বিস্ফোরণে’ নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোররাত ৪টার দিকে অক্সিজেনের কুয়াইশ সংযোগ সড়কের একটি বাড়িতে জাবেদকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে এ ঘটনা ঘটে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বাবুল আক্তার জানান,  সোমবার সন্ধ্যায় কর্ণফুলী থানার খোয়াজনগর আজিমপাড়া এলাকার আইয়ুব বিবি সিটি করপোরেশন কলেজ রোড সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে জাবেদসহ পাঁচ জেএমবি সদস্যকে গ্রেফতার করে পুলিশ। ওই বাসা থেকে নয়টি হ্যান্ডগ্রেনেড, ১২০ রাউন্ড গুলি, একটি পিস্তল, ১০টি ছুরি ও বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জাবেদ তার কাছে আরও অস্ত্র ও বিস্ফোরক থাকার কথা জানালে তাকে নিয়ে পুলিশ ভোরের দিকে অক্সিজেন এলাকায় অভিযানে যায়।  অক্সিজেন-কুয়াইশ সড়কে একটি খেঁজুর গাছের নিচে গ্রেনেড রাখা ছিল। জাবেদকে নিয়ে সেখানে যাওয়ার পর বিস্ফোরণ ঘটে। এতে জাবেদ এবং আমাদের তিন সদস্য আহত হন। গুরুতর আহত জাবেদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বিস্ফোরণে আহত এসআই মো. ইলিয়াস, এসআই লিয়াকত আলী ও কনস্টেবল ফয়সাল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে তিনি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc