চট্টগ্রামের পটিয়ায় বাসচাপায় ৬ যাত্রী নিহত

0
62
চট্টগ্রামের পটিয়ায় বাসচাপায় ৬ যাত্রী নিহত
চট্টগ্রামের পটিয়ায় বাসচাপায় ৬ যাত্রী নিহত

আমার সিলেট ডেস্কঃ চট্টগ্রামের পটিয়ায় বাসচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। সোমবার রাত ৮ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার জলুর দিঘীর পাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম।সমকাল

তিনি বলেন, ঘটনাস্থলেই ৫ জন মারা গেছেন। তাদের মরদেহ এখনও ঘটনাস্থলে রাখা হয়েছে। আর আহত একজন পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পর মারা গেছেন। নিহতদের মধ্যে ৫ জন পুরুষ ও একজন নারী।

নিহতদের দুইজনের পরিচয় জানা গেছে। এদের একজন হলেন-সিএনজি চালক ইসমাইল। তিনি পটিয়া উপজেলার হাবিলাস ইউনিয়নের ফোলাইন গ্রামের নবাব মিয়ার ছেলে। আরেকজন হলেন রেজাউল করিম রফিক। তিনি পটিয়া উপজেলার কচুয়া ইউনিয়নের মুন্সিরহাট এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি চট্টগ্রাম শহরের নিউমার্কেট এলাকার একটি কম্বলের দোকানে চাকরি করেন।

আহতদের মধ্যে সাতজনের পরিচয় জানা গেছে। তারা হলেন-বরিশালের আরিফুল ইসলাম (২৫), চকরিয়ার শাহ আলম (৪০), রিজুয়ানুল হক (৩২), সুখী (২৯), আবিদা (৭), রাফি (৭) এবং সাতকানিয়ার শিপলু শর্মা (৪২)।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলাম বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ জন আহতকে আনা হয়েছে। এদের মধ্যে একজন মারা গেছেন। অন্যদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত আটটার দিকে একটি অটোরিকশা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ধরে পটিয়ার দিকে যাচ্ছিল। এর পেছনে ছিল যাত্রীবাহী বাসটি। পটিয়ার জলুর দিঘি ও বাইয়ার দিঘির মাঝামঝি স্থানে পৌঁছালে বাসটি পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। একপর্যায়ে বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসচাপায় ঘটনাস্থলেই অটোরিকশার ওই পাঁচ যাত্রী মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here