Monday 21st of September 2020 04:42:30 PM
Thursday 27th of August 2015 02:52:46 PM

ঘোড়াঘাটে সাংবাদিকদের নিয়ে শিশু অধিকার রক্ষার্থে মতবিনিময়

জেলা সংবাদ, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ঘোড়াঘাটে সাংবাদিকদের নিয়ে শিশু অধিকার রক্ষার্থে মতবিনিময়

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭আগস্ট,ইফতেখার আহামেদ খান বাবুঃ  দিনাজপুরের ঘোড়াঘাটে সাংবাদিকদের নিয়ে ওয়ার্ল্ড ভিশন এনজিও’তে শিশুর অধিকার নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে। জানা যায়, ২৬ আগষ্ট বুধবার সকাল ১০টায় ঘোড়াঘাট ওয়ার্ল্ড ভিশন এনজিও’র হলরুমে শিশুর অধিকার নিশ্চিতকরণ নিয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ওয়ার্ল্ড ভিশন এনজিও’র ম্যানেজার অনুকুল চন্দ্র বর্মন, স্বপন সিং, ভিক্টোরিয়া বিশ্বাস ও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, শহিদুল ইসলাম আকাশ, একরামুল হক, মজিবর রহমান, রুহুল কুদ্দুস মোল্লা, মোফাজ্জল হোসেন, মোখলেছুর রহমান সওদাগর, মনোরঞ্জন ভুট্টু, মোঃ ইফতেখার আহামেদ খান বাবু প্রমুখ। বক্তারা এ মতবিনিময় সভায় শিশু শ্রম ও বাল্য বিবাহ বন্ধের উপরে কঠোর পদক্ষেপ গ্রহণের আলোকে আলোচনা করেন।

সকলেই বিভিন্ন ভাবে এর প্রতিরোধ গড়ে তুলতে জনসচেতনতা মূলক লিপলেট, ফিস্টুন, বেনার, পাবলিক প্লেসে আলোচনা সভা, গ্রামে ইউনিয়নে সভা সেমিনার করে অভিভাবক ও এলাকাবাসীকে সচেতন করে তুলতে প্রস্তাব করা হয়। সকল প্রস্তাবের আলোকে ওয়ার্ল্ড ভিশন এর প্রোগ্রাম অফিসার স্বপন সিং জানান আপনাদের উত্থাপিত দিক নির্দেশনা গুলো আমি আমার উর্দ্ধোতন কর্মকর্তাদের সহিত আলোচনা সাপেক্ষে আগামীতে বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করতে আপ্রাণ চেষ্ঠা করব। তবে আপনারা কলম সৈনিক সকলেই যার যার অবস্থান থেকে শিশুদের মঙ্গলার্থে বেশি বেশি লেখালেখির মাধ্যমে তাদের রক্ষার্থের অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc