Saturday 26th of September 2020 07:03:44 AM
Saturday 28th of November 2015 09:00:52 PM

গ্র্যান্ড সুলতানে ভারত-বাংলাদেশ সীমান্ত সম্পর্ক উন্নয়নে

জাতীয়, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গ্র্যান্ড সুলতানে ভারত-বাংলাদেশ সীমান্ত সম্পর্ক উন্নয়নে

৩ দিন ব্যাপী জেলা প্রশাসক সম্মেলন শুরু

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮নভেম্বরঃ বাংলাদেশ ও ভারতের মধ্যে সীমান্ত সমস্যা সমাধান এবং সম্পর্ক উন্নয়নে জেলা প্রশাসক পর্যায়ের সম্মেলন (ডিসি-ডিএম সম্মেলন) শুরু হয়েছে। শনিবার বিকেল থেকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান হোটেলে তিন দিন ব্যাপী এ সম্মেলন শুরু হয়। এতে বাংলাদেশের সিলেট ও মৌলভীবাজার এবং ভারতের আসাম ও করিমগঞ্জ জেলার জেলা প্রশাসকসহ উচ্চ পর্যায়র কর্মকর্তারা অংশ গ্রহণ করেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, শনিবার দুপুর পৌনে ২টায় ভারতীয় প্রতিনিধি দল বিয়ানীবাজারের শেওলা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। এসময় মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান, সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনা, সিলেটের এডিএম সৌয়দ মো. আমিনুর রহমান, বিজিবি-৫২’র সিও মেজর মেজর আবদুল্লাহ আল মাহমুদ তাদের স্বাগত জানান। বিয়ানীবাজারে যাত্রাবিরতি করে শ্রীমঙ্গলে রওয়ানা দেন অতিথিরা।

এ সময় বাংলাদেশের উষ্ণ আথিতেয়তায় মুগ্ধতা প্রকাশ করেন ভারতীয় প্রতিনিধি দলের সদস্যরা। ভারতীয় প্রতিনিধি দলের সদস্য হয়ে বাংলাদেশে এসেছেন করিমগঞ্জের ডেপুটি কমিশনার সঞ্জিব কুমার বড়ুয়া, জেলা প্রশাসক কবির দাশ চৌধুরী, কাচাড়ের পুলিশ সুপার রাজিভর সিংহ, কমান্ডেন্ট অফিসার সঞ্জিব যোশি, কাচাড়ের ডেপুটি কমিশনার জে. বিশ্বাস, করিমগঞ্জের পুলিশ কমিশনার প্রদিপ রঞ্জন কর, শিলচরের এডিসি এনকে দাশ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc