Sunday 24th of June 2018 05:43:09 AM
Monday 26th of February 2018 05:35:48 PM

গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ইউকের নির্বাচনে


প্রবাস, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ইউকের নির্বাচনে

গোলাপ ফুল নিয়ে আতা, খসরু ও সালেহ পরিষদ বিজয়ী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬ফেব্রুয়ারি,মশহুদ বকস্ নাজমুল লন্ডন প্রতিনিধি:   ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ২৫ ফেব্রুয়ারী রবিবার সকাল থেকে লন্ডন মেলেনিয়াম সেন্টার মানচেষ্টার ওন্ডহামে অনুষ্টিত হয়ে গেল গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের জাতীয় নির্বাহী কমিটির নির্বাচন। ৩৫টি পদে ৭০ জন প্রতিদন্ধি ২টি প্যানেলে প্রতিদন্ধিতা করেন। মাহবুব,মকিস,রানা পরিষদ চেয়ার মার্কা অপর দিকে আতা,খসরু,সালেহ পরিষদ গোলাপ ফুল মার্কা নিয়ে প্রতিদন্ধিতা করের। গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে (জেএসসি)’র দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফলে গোলাপ ফুল মার্কা নিয়ে আতা ১৯২, খসরু ১৮৭, সালেহ ১৯৬ অপর দিকে চেয়ার মার্কা নিয়ে মাহবুব ১৭৭, মকিস ১৮২, রানা ১৭১ ভোট পান।

ফলাফলে গোলাপ ফুল মার্কা নিয়ে আতা, খসরু ও সালেহ পরিষদ বিজয়ী হন। দুটি প্যানেলে এক জন করে মহিলা প্রতিদন্ধিতা করে আতা,খসরু, সালেহ পরিষদের জোছনা ইসলাম এবং মাহবুব,মকিস,রানা পরিষদের হেলেন ইসলাম তারা দুজন সহোদর বোন ,তারা দুজনই নির্বাচিত হন। স্বতস্পুর্ত ভাবে ভোটাররা বৃটেনের বিভিন্ন জায়গা থেকে জড়ো হতে থাকেন এ যেন এক মিলন মেলায় পরিনত হয়। ভোট দিতে এসে ভোটারা বলেন আমাদের একটাই দাবী বিজয়ীরা সিলেটের উন্নয়নে কাজ করবেন।
মৌলভীবাজারের ঐক্যবদ্ধ নাগরিক ফোরামের চেয়ারম্যান ও লন্ডন চ্যানেল আই টেলিভিশনের উপস্থাপক সোহেল আহমেদ বলেন সিলেট থেকে সরাসরি লন্ডন ফ্লাইট না হওয়াতে যাত্রীরা অনেক কষ্ট করেন । তাই সিলেটবাসীর দীর্ঘ দিনের দাবী নব নির্বাচিত পরিষদ সরকারের কাছে এ বিষয়টি তুলে দরবেন ,তা চারা সিলেট থেকে সরাসরি লন্ডন ফ্লাইট হলে সিলেটি প্রবাসীরা সহজে যাতায়াত করতে পারবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com