“গ্রীন নড়াইল” গড়ার লক্ষে ২ঘন্টায় ৬লক্ষাধিক বৃক্ষ রোপন

    0
    3

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫সেপ্টেম্বর,নড়াইল প্রতিনিধিঃ।“ক্লিন নড়াইল, গ্রীন নড়াইল” গড়ার লক্ষ্যে নড়াইলে ২ ঘন্টায় ৬ লক্ষাধিক বৃক্ষের চারা রোপনের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

    উদ্বোধনের পর সোমবার সকাল ১০ থেকে ১২ টার মধ্যে ২ ঘন্টায় জেলায় ৬ লক্ষ ফলজ, বনজ, ঔষধী,শোভাবর্ধনকারী বৃক্ষের চারা রোপন করা হয়। জেলার ৩টি উপজেলার ৩ টি পৌরসভা ও ৩৯ টি ইউনিয়নের সকল সড়ক, বাঁধ, নদীর তীর,শিক্ষা প্রতিষ্ঠান,জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল অফিস, এনজিও,বে-সরকার বিভিন্ন প্রাঙ্গন, বসতবাড়ি এবং খোলা জায়গায় এ চারা রোপন করা হয়। এর মধ্যে সদর উপজেলায় ২ লক্ষ ৩০ হাজার, লোহাগড়া উপজেলায় ২ লক্ষ ১০ হাজার এবং কালিয়া উপজেলায় ১ লক্ষ ৮০ হাজার বৃক্ষ রোপন করা হয়েছে। এতে জেলার সকল শ্রেনীর মানুষ অংশগ্রহন করে।
    উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরির সভাপতিত্বে এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন বিশ^াস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপ-পরিচালক মোঃ সিদ্দিকুর রহমান,নড়াইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ আলমগীর সিদ্দিকী, সমাজ সেবক ও শিল্পপতি আমিনুর রহমান হিমু, জেলা প্রশাসনের কর্মকর্তাগনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here