Friday 4th of December 2020 02:55:52 PM
Sunday 18th of October 2020 11:58:28 PM

গ্রীন কালাপুর ফুটবল টুর্নামেন্ট,প্রথম রাউন্ডের শেষ খেলা অনুষ্ঠিত

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গ্রীন কালাপুর ফুটবল টুর্নামেন্ট,প্রথম রাউন্ডের শেষ খেলা অনুষ্ঠিত

কালাপুর প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে “গ্রীন কালাপুর” সংস্থার উদ্যোগে আয়োজিত মাদকের বিরুদ্ধে ক্যাম্পেইনের উদ্দেশ্যে ফুটবল টুর্নামেন্টের আজ রোববার (১৮ অক্টোবর) প্রথম রাউন্ডের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়।
আজকের ম্যাচে দুটি পক্ষ একে অপরের মুখোমুখি হয়। টীম দু’টি হলো ২ নং ওয়ার্ড লামুয়া ও ৬নং ওয়ার্ড মাজডিহি। দু’টি দলের মধ্যেই আক্রমণ পালটা আক্রমণ ছিলো দেখার মত। কিন্তু খেলায় দু’টি দলেরই জয়ের সম্ভাবনা থাকলেও সুযোগ কাজে লাগাতে পারেনি কোন দলই। দুই দলের গোলরক্ষকদের অসাধারণ নৈপুণ্যের কারণে কারো বল গোল পোস্টে প্রবেশ করাতে পারেনি।

পরিশেষে গোল ০ খেলার পরিসমাপ্তি ঘটে। খেলার ফলাফল ২ নং লামুয়া ওর্য়াড ০ ৬ নং ওর্য়াড মাজডিহি ০ গোলে ড্র করে। আজকের খেলা পরিচালনা করেন আবুল কাসেম মিজানুর রহমান ও সুর্দশন দাস ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ২ নং ওয়ার্ড লামুয়া গ্রামের দলনেতা মোহাম্মদ রিমন।পুরস্কার তুলে দেন ২ং ওয়ার্ড সদস্য রেনু মিয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আবদুল হাই, ওয়ার্ড সদস্য ফিরোজ মিয়া,ওয়ার্ড সদস্য শাজাহান মিয়া, রোমান আহমেদ চৌধুরী শিপুল,দেলোয়ার হোসেন মামুন, জাকারিয়া আহমেদ, আবদুল মজিদ প্রমুখ।

আগামীকাল সোমবার (১৯ অক্টোবর) ‘র ম্যাচ ৪ নং ওয়ার্ড বনাম ৯ নং ওর্য়াডের মধ্যে অনুষ্ঠিত হবে। ধারণা করা হচ্ছে আগামী কালকের খেলাতে ও হাড্ডাহাড্ডি লড়াই হবে।
উল্লেখ্য গ্রীন কালাপুর একটি অরাজনৈতিক সংগঠন, মাদকের বিরুদ্ধে যুবসমাজকে একত্রিত করে মাদক মুক্ত কালাপুর ইউনিয়ন গড়ার লক্ষ্যেই এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc