Saturday 19th of September 2020 02:23:49 PM
Monday 31st of August 2015 04:24:47 PM

গ্রাহক পর্যায়ে গ্যাস ও বিদ্যুতের বর্ধিত দাম প্রত্যাহারের দাবি

জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গ্রাহক পর্যায়ে গ্যাস ও বিদ্যুতের বর্ধিত দাম প্রত্যাহারের দাবি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,আগস্ট: সুজনের পক্ষ থেকে সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানানো হয়, “আমরা গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানতে পেরেছি গত জানুয়ারি মাসের শেষ ও ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধির বিষয়ে বিইআরসি’র গণশুনানি অনুষ্ঠিত হয়। এতে দাম বাড়ানোর পক্ষে কোনো যুক্তি খুঁজে পাওয়া যায়নি। বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম কমার পরিপ্রেক্ষিতে (ব্যারেল প্রতি মাত্র ৪০ ডলার) জনগণ দেশেও যখন দাম কমার আশা করছিল, ঠিক তখনই তার বিপরীত সিদ্ধান্ত নিয়ে জনগণকে হতাশ করেছে সরকার। আমরা মনে করি, এ সিদ্ধান্ত অযৌক্তিক ও গণবিরোধী।”

বিবৃতিতে আরও বলা হয়, “শুধু তাই নয়, বার বার বিদ্যুতের দাম বাড়ানোর কোনো যৌক্তিকতা নেই বলেই আমরা মনে করি। বিদ্যুৎ খাতে সিস্টেম লসের নামে যে চুরি ও দুর্নীতি আছে তা বন্ধে কার্যকর ব্যবস্থা নেওয়া উচিত। একই সঙ্গে গ্যাসের দাম বাড়ানোর সঙ্গে সঙ্গে আন্তর্জাতিক বাজারের সাথে জ্বালানি তেলের দামের সমন্বয় করলে মানুষের জীবনযাত্রার ওপর চাপ কিছু কমে আসত। কিন্তু তা না করে তথা জনকল্যাণমুখী রাষ্ট্র হিসেবে জনমুখী সিদ্ধান্ত না নিয়ে বিপরীত সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ পেক্ষাপটে আমরা সুজন’র পক্ষ থেকে সরকারের কাছে অবলিম্বে এ সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানাচ্ছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc